ঢাকা-বরিশাল মহাসড়কের মাদারীপুরে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত-১,আহত ২০

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুরে সাকুরা পরিবহন ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে এক নারীর মৃত্যু ও ২০ জন আহত হয়েছে। শনিবার বিকেলে ঢাকা-বরিশাল মহাসড়কের রাজৈর উপজেলার সমাদ্দার নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা জানাজায় বিকেলে ঢাকা থেকে ছেড়ে আসা সাকুরা পরিবহনের গাড়ির সাথে বরিশাল থেকে ছেড়ে আসা ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয় ঘটনাস্থলে মলিনা বেগম (৬৫) নামে এক নারীর মৃত্যু হয়। নিহত মলিনার পটুয়াখালী সদর উপজেলার ঠেঙ্গাই গ্রামের মৃত জালাল উদ্দীন শিকদারের স্ত্রী। এ ঘটনায় ২০ জন আহত হয়।
আহতরা হলেন,বরিশাল রূপাতলী এলাকার মামুন হাওলাদার, পটুয়াখালীর জুয়েল হোসেন,কুষ্টিয়ার খোকসা উপজেলার সাকিল হোসেন ও বরিশালের মোহাম্মদ আ: হক মিয়া। গুরুতর আহত সাকুরা পরিবহনের চালক (৩৫) ও ট্রাক চালক শাকিল হোসেনকে(২৫) উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়। পুলিশ ও স্থানীয়রা তাদের উদ্ধার করে জেলা সদর হাসপাতাল সহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়।
মস্তফাপুর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: মাসুদুর রহমান বলেন, বাস ট্রাক মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছে। আহতদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। গাড়ি দুটোকে আটক করা হয়েছে।