চতুর্থ বারের মতো প্রধানমন্ত্রী হতে চলেছেন শেখ হাসিনা:নাছিম

মাদারীপুর প্রতিনিধি।
বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, আকাশচুম্বী জনপ্রিয়তা নিয়ে শেখ হাসিনা এগিয়ে চলছে আর সেই কারনেই
চতুর্থ বারের মতো প্রধানমন্ত্রী হতে চলেছেন শেখ হাসিনা।
সবচাইতে জনপ্রিয় নেতা, সবচাইতে সৎ নেতা, সবচাইতে দক্ষ নেতা, সবচাইতে মানুষের বিশ্বাস ও আস্থার ঠিকানা সেটা হলো আমাদের শেখ হাসিনা। গতকাল পৌর এলাকার চরমুগরিয়া এলাকায় সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি
বীর মুক্তিযোদ্ধা আলী আহমেদ খান ও সাবেক সাধারণ সম্পাদক বদিউজ্জামান খান জামালের স্মরণে স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

এ সময় তিনি আরো বলেন, খুনির দলেরা ভেবেছিলেন জাতির পিতাকে হত্যা করে তার আদর্শকে হত্যা করবে। কিন্তু ইতিহাস পরিবর্তন করা যায়না। সাময়িকভাবে পরিবর্তন করা গেলেও স্থায়ীভাবে তা পরিবর্তন করা যায়না। সঠিকভাবেই ইতিহাস পরিচালিত হয়। শেখ হাসিনা ক্ষমতায় এসে সেই হত্যাকারীদের বিচার করেছে।
সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ইউসুফ আলী চোকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা কামালের সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন আহমেদ মোল্লা, সহ-সভাপতি জাহাঙ্গীর কবির, সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান মহিউদ্দিন খান নাঈমসহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।