করোনায় মাদারীপুর উপজেলা বিএনপির সাবেক সভাপতির মৃত্যু

মাদারীপুর প্রতিনিধি :
প্রাণঘাতি নোভেল করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন মাদারীপুর জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও সদর উপজেলার সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুর রব বেপারী। শনিবার সকাল সাড়ে ৬টার দিকে চিকিৎসাধীন অবস্থায় রবিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান। তার মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন কেন্দ্রীয়, জেলা ও উপজেলা বিএনপির নেতা-কর্মীরা।
জানা যায়, গেলো সপ্তাহে জ্বর নিয়ে সদর হাসপাতালে ভর্তি হয় আব্দুর রব বেপারী। পরে করোনা পরীক্ষায় পজেটিভ হলে তাকে সদর হাসপাতালের আইসোলেশন কেন্দ্রে রাখা হয়। অবস্থার অবনতি হলে শুক্রবার সন্ধ্যায় তাকে রবিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে শনিবার সকালে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। আব্দুর রব বেপারী মাদারীপুর পৌর শহরের চরমগুগরিয়া এলাকার বাসিন্দা। তার মৃত্যুকালে বয়স হয়েছিল ৬৮ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তিনি জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও সদর উপজেলা বিএনপির সাবেক সভাপতি ছিলেন।
এছাড়া তিনি বর্তমান জেলা বিএনপির আহবায়ক কমিটির কার্যকরী সদস্য। তার মৃত্যুতে কেন্দ্রীয় বিএনপির মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীর, সহ-সাংগঠনিক সম্পাদক খোন্দকার মাশুকুর রহমান মাশুক, নির্বাহী কমিটির সহ-সস্পাদক আনিসুর রহমান তালুকদার, জেলা বিএনপির আহবায়ক এ্যাড. জাফর আলী মিয়া, সদস্য সচিব জাহান্দার আলী জাহানসহ বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবকদলসহ অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা শোক প্রকাশ করেছেন। তার নিজ এলাকায় নামাযে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।