পদ্মা সেতুতে পিকআপ ভ্যান উল্টে ঝরল দুই প্রাণ

পদ্মা সেতুতে নিয়ন্ত্রণ হারিয়ে অক্সিজেন সিলিন্ডার বোঝাই একটি পিকআপ ভ্যান উল্টে দুজন নিহত হয়েছেন। গতকাল রবিবার রাত ১০টার দিকে সেতুর ১৩ নম্বর পিলারের কাছে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পরপর ঢাকামুখী যান চলাচল কিছু সময়ের জন্য বন্ধ হয়ে যায়।নিহত দুজন হলেন রাজু খন্দকার ও মো. কাউসার।
এ সময় এক নারী ও তাঁর যমজ কন্যাশিশু আহত হয়। তাদের শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিত্সা দিয়ে ঢাকায় পাঠানো হয়েছে।
পদ্মা সেতু উত্তর থানার ওসি আলমগীর হোসাইন বলেন, শরীয়তপুর থেকে অক্সিজেন সিলিন্ডার বোঝাই পিকআপ ভ্যানটি ঢাকা অভিমুখে যাচ্ছিল। সেতুর ১৩ নম্বর পিলারের কাছে এসে সেটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই রাজু ও কাউসার নিহত হন। আহত অবস্থায় তিনজনকে উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। পরে আশঙ্কাজনক অবস্থায় তাদের ঢাকায় পাঠানো হয়েছে। গাড়িতে ৮৫টি অক্সিজেনের খালি সিলিন্ডার ছিল। দুর্ঘটনাকবলিত গাড়িটি এবং সিলিন্ডারগুলো উদ্ধার করা হয়েছে। এ সময় ঢাকামুখী যানবাহন চলাচল কিছু সময়ের জন্য বন্ধ ছিল।

শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিত্সক আসাদুজ্জামান জানান, পাঁচজনকে হাসপাতালে আনা হয়। তাদের মধ্যে দুজন ঘটনাস্থলেই মারা গেছেন। অন্যদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকার মিটফোর্ড হাসপাতালে পাঠানো হয়েছে।