মাদারীপুরে হত্যা মামলার আসামী ধরতে গিয়ে আসামী পক্ষের হামলায় পুলিশের এসআই জখম

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুরের কালকিনিতে একটি হত্যা মামলার আসামী ধরতে গিয়ে পুলিশের এক এসআইকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে আসামীপক্ষের লোকজনের বিরুদ্ধে। গুরুতর অবস্থায় এসআই পলাশ কুমার সাহাকে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেলে প্রেরণ করা হয়েছে। তার মাথায় ও হাতে ধারালো অস্ত্রের আঘাতের বেশ কয়েকটি চিহ্ন রয়েছে বলে চিকিৎসক জানিয়েছে। আহত এসআই পলাশ কুমার সাহা কালকিনি উপজেলার খাসেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রে কর্মরত রয়েছেন।
কালকিনি থানার অফিসার ইনচার্জ (ওসি) ইশতিয়াক আশফাক রাসেল জানান, ওই এলাকার আল আমিন হত্যা মামলার ওয়ারেন্টভুক্ত আসামী লাট্টু বেপারীকে ধরতে রবিবার রাতে মধ্যচর এলাকায় অভিযানে যান খাসেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক (এসআই) পলাশ কুমার সাহাসহ পুলিশের একটি দল। এ সময় আসামীপক্ষের লোকজন পুলিশ সদস্যদের উপর অতর্কিত হামলা চালায়। একপর্যায়ে আসামীপক্ষের লোকজন ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে এসআই পলাশ কুমার সাহাকে গুরুতর আহত করে। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার সজিব ভক্ত জানান, আহত এসআই পলাশকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেলে প্রেরণ করা হয়েছে। তার মাথায় ও হাতে ধারালো অস্ত্রের আঘাতের বেশ কয়েকটি চিহ্ন রয়েছে।