মাদারীপুরে পৃথক তিন সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুরের পৃথক তিনটি সড়ক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী নিহত ও আরেক মোটরসাইকেল আরোহী মুর্মুষ অবস্থায় বরিশাল শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন আছেন। রোববার ভোরে ঢাকা-বরিশাল মহাসড়কের ডাসার উপজেলার পাথুরিয়ারপাড়, মেলকাই ও কালকিনি পৌর এলাকার গোপালপুর ব্রীজে তিন টি পৃথক ট্রাকে তিনটি দুর্ঘটনা ঘটে। এ তথ্য নিশ্চিত করেছেন মস্তফাপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক জিল্লুর রহমান শেখ। নিহত দুই মোটরসাইকেল আরোহী হলেন, কুমিল্লার চান্দিনা উপজেলার বড়কুড়া এলাকার হেলাল উদ্দিনের ছেলে মেহেদী হাসান (২৪) ও বরিশালের গৌরনদী উপজেলার বৌঙ্কড়া এলাকার মকবুল হোসেনের ছেলে হাফিজুর রহমান (৩০)। দুজন ঢাকায় চাকরি করতেন। এরমধ্যে হাফিজুল রহমান অর্থ মন্ত্রণালয়ের কর্মচারী ছিলেন। অপর আহত জন হলেন কালকিনি পৌর এলাকার পূয়ালী মাদারীপুর গ্রামের ওবায়দুল মজুমদার (৫০)। সে শিবচর উপজেলার বহেরাতলা কলেজের প্রভাষক।
হাইওয়ে পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ভোর ৪টার দিকে বরিশাল থেকে রাজধানীর ঢাকার উদ্দেশ্যে মোটরসাইকেল নিয়ে যাচ্ছিল মেহেদী। তার মোটরসাইকেলটি মেলকাই এলাকায় আসার পরে বিপরীতমুখী একটি পণ্যবাহী ট্রাক ধাক্কা দেয়। এ সময় মোটসাইকেল আরোহী সড়কে ছিটকে পড়ে ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। এই দুর্ঘটনার কিছুক্ষণ পরেই ভোর ৫টার দিকে একই মহাসড়কের মেলকাইয়ের পাশ্ববর্তী পাথুরিয়ারপাড় এলাকায় অপর আরেকটি ট্রাকের ধাক্কায় ঢাকামুখী মোটেরসাইকেল আরোহী হাফিজুর রহমান নিহত হয়েছেন। অপর দিকে নিজ মেয়েকে গোপালপুর উচ্চ বিদ্যায় দিয়ে ফেরার সময় গোপালপুর ব্রীজে ঢাকা গামী ট্রাক চাপায় গুরুত্বর আহত অবস্থায় বরিশাল শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন আছেন ওবায়দুল। খবর পেয়ে সকালেই নিহত দুই মোটরসাইকেল আরোহীর লাশ উদ্ধার করে হাইওয়ে পুলিশ। পরে ময়না তদন্তের জন্য লাশ দুটি সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।
মস্তফাপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক জিল্লুর রহমান শেখ বলেন, ট্রাকের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহীর নিহত হয়েছেন আরেক জন আহত অবস্থায় চিকিৎসা নিচ্ছেন।