মাদারীপুরে চাচার চোখ ক্ষতিগ্রস্থের মামলায় ভাতিজা গ্রেফতার

কালকিনি প্রতিনিধি :
মাদারীপুরের কালকিনিতে চাচার চোখ ক্ষতিগ্রস্থের মামলায় ভাতিজাকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার সোহেল সরদার (৩৫) কালকিনি পৌরসভার ৮নং ওয়ার্ডের জনারদন্দি এলাকার আলাউদ্দিন সরদারের ছেলে। চোখ ক্ষতিগ্রস্থ হওয়া আব্দুস সালাম সরদার (৫০) একই এলাকার মৃত গিয়াস উদ্দিন সরদারে ছেলে।
মামলা এজাহারে বলা হয়, দীর্ঘদিন ধরে জমি ও পারিবারিক বিষয় নিয়ে কালকিনির জনারদন্দি এলাকার আব্দুস সালাম সরদারের সাথে তার ভাতিজা সোহেল সরদারের বিরোধ চলে আসছিল। এরই জেরে শুক্রবার রাতে উত্তর জনারনন্দির জোড়াব্রিজের কাছে আব্দুস সালামের উপর লোকজন নিয়ে হামলা চালায় সোহেল। দেশীয় অস্ত্র দিয়ে চাচা সালামের চোখসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে ভাতিজা সোহেল ও তার লোকজন । এ সময় সালামের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে পালিয়ে যায় সোহেল ও তার সমর্থকরা। পরে সালামকে উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে পাঠানো হয় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে। এই ঘটনায় সালামের মা সাফিয়া বেগম বাদি হয়ে সোহেলসহ তিনজনের নাম উল্লেখ করে কালকিনি থানায় একটি হত্যাচেষ্টা মামলা করেন। পরে অভিযান চালিয়ে সোহেলকে গ্রেফতার করে কারাগারে পাঠায় পুলিশ। স্বজনদের দাবি, পূর্বপরিকল্পিতভাবে হত্যাচেষ্টা চালানো হয়েছে। এতে সালামের ডানচোখে বেশ ক্ষতিগ্রস্থ হয়েছে। এই ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানিয়েছে স্বজনরা।
কালকিনি থানার ওসি ইশতিয়াক আশফাক রাসেল বলেন, মামলার পরেই অভিযান চালিয়ে সোহেল সরদারকে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছে। অন্য আসামীদের ধরতে অভিযান চলছে।