মাদারীপুরে কৃষিমেলা উদ্বোধন

কালকিনি প্রতিনিধি :
মাদারীপুরের কালকিনিতে কৃষি সমৃদ্ধি কন্দাল ফসল উন্নয়ন প্রকল্পের আওতায় কৃষিমেলা-২০২৩ উদ্বোধন ও উপজেলা প্রশাসনের দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের মানবিক সহায়তা কর্মসূচির আওতায় অস্বচ্ছল পরিবারের মাঝে ঢেউটিন ও চেক বিতরণ করা হয়েছে। অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ও মাদারীপুর-৩ আসনের সংসদ সদস্য ড. আবদুস সোবহান গোলাপ মেলা উদ্বোধন করেন ও অস্বচ্ছল পরিবারের মাঝে ঢেউটিন ও চেক বিতরন করেন।

জানা যায়, উপজেলা কৃষি সম্প্রসারন অধিদপ্তরের আয়োজনে রবিবার সকালে উপজেলা পরিষদ চত্বরে কৃষি মেলা উদ্বোধন শেষে উপজেলা হলরুমে আলোচনা সভা ও ছাত্র-ছাত্রীদের মাঝে বিভিন্ন গাছের চারা বিতরন, অস্বচ্ছল পরিবারের মাঝে ঢেউটিন ও চেক বিতরণ করা হয়।
কালকিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা পিংকি সাহার সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন কালকিনি উপজেলা চেয়ারম্যান মীর গোলাম ফারুক, মাদারীপুর কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক ড. সন্তোষ চন্দ্র চন্দ, কালকিনি পৌর মেয়র এস এম হানিফ, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবুল কালাম আজাদ, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ লোকমান সরদার, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মিল্টন বিশ্বাস, উপজেলা প্রকল্প অফিসার মোস্তফা কামাল প্রমূখ।