মাদারীপুরে কলেজ ছাত্রী অপহরন মামলায় সাবেক ইউপি মেম্বার গ্রেফতার

কালকিনি প্রতিনিধি :
মাদারীপুরে এক কলেজ ছাত্রীকে অপহরণ মামলায় ডাসার উপজেলার নবগ্রাম ইউনিয়নের সাবেক ইউপি মেম্বার লিটন বাড়ৈকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ। এ সময় অপহৃত কলেজ উদ্ধার ছাত্রীকে উদ্ধার করা হয়েছে।
পুলিশ ও মামলার বিবরনে জানা যায়, গত ১৫ আগষ্ঠ বিকেলে নিজ বাড়ী নবগ্রাম থেকে একই এলাকায় মামা বাড়ি যাওয়ার সময় মাঝ রাস্তা থেকে কলেজ ছাত্রীকে লিটন বাড়ৈ অপহরন করে নিয়ে যায়। এ ঘটনার পরপরই অপহৃত কলেজ ছাত্রীর মা বাদী হয়ে মাদারীপুর আদালতে লিটন বাড়ৈসহ দুই জনকে আসামি করে একটি মামলা করেন। তথ্য প্রযুক্তির সাহায্যে ডাসার থানা পুলিশের এসআই অখিল বাবুর নেতৃত্বে শুক্রবার বিকেলে কালকিনি উপজেলার সুর্যমনি গ্রামে অভিযান চালিয়ে পুলিশ লিটন বাড়ৈকে গ্রেফতার করে। এময় সেখান থেকে অপহৃত কলেজ ছাত্রীকে উদ্ধার করা হয়। গ্রেফতাকৃত লিটন মেম্বার ডাসার উপজেলার নবগ্রামের যুবরাজ বাড়ৈর ছেলে। গ্রেফতারকৃত লিটন মেম্বার এর আগেও ভিন্ন ধর্মের এক কিশোরী মেয়েকে অপহরন ও ধর্ষণ মামলায় গ্রেফতার হয়ে জামিনে ছিলো বলে নিশ্চিত করেছে ডাসার থানা পুলিশ। কলেজ ছাত্রীর মা বলেন, লিটন একজন লম্পট মানুষ,সে আগেও অনেক মেয়ের জীবন নষ্ট করেছে তার বিরুদ্ধে মামলা করলে কিছু দিন পড়ে জামিনে এস আবার খারাপ কাজ করে। আমি ওর কঠিন বিচার চাই।
ডাসার থানার অফিসার ইনর্চাজ (ওসি) হাসানুজ্জামান বলেন, আমরা আদালত থেকে আদেশ পাওয়ার সাথে সাথে তথ্য প্রযুক্তির সাহায্যে তাকে গ্রেফতার করি। তাকে মাদারীপুর আদালতে পাঠানো হয়েছে।