মাদারীপুরের কালকিনিতে পরাজিত চেয়ারম্যান প্রার্থীর সমর্থককে হাতুড়িপেটার অভিযোগ

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুরের কালকিনিতে পরাজিত চেয়ারম্যান প্রার্থীর সমর্থককে হাতুড়িপেটার অভিযোগ উঠেছে বিজয়ী চেয়ারম্যান প্রার্থীর লোকজনের বিরুদ্ধে। গুরুতর অবস্থায় কৃষক শহিদুল শেখকে (৩৮) ভর্তি করা হয়েছে জেলা সদর হাসপাতালে। শনিবার রাতে কালকিনি উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের কোলচোরি গ্রামে এ ঘটনা ঘটে। আহত শহিদুল ওই গ্রামের শাজাহান শেখের ছেলে। অভিযুক্ত আনু শেখ একই গ্রামের মালেক শেখের ছেলে।
ভুক্তভোগী ও স্বজনরা জানায়, সন্ধ্যায় যাত্রীর উদ্দেশ্যে ভ্যান নিয়ে বের হন কালকিনি উপজেলা পরিষদ নির্বাচনের ঘোড়া প্রতিকের পরাজিত চেয়ারম্যান প্রার্থী মো. নুরুজ্জামান সরদারের সমর্থক শহিদুল শেখ। এ সময় আগে থেকে ওঁৎ পেতে থাকা বিজয়ী মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থী তৌফিকুজ্জামান শাহীনের কর্মী আনু শেখ লোকজন নিয়ে ভ্যানচালকের উপর অতর্কিত হামলা চালায়। হাতুড়িপেটা করে শরীরের বিভিন্ন স্থানে জখম করে বলে অভিযোগ ওঠে। লোহার রড দিয়ে পিটিয়ে বাম হাত ভেঙ্গে ফেলে তারা। শহিদুলের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে পালিয়ে যায় হামলকারীরা। পরে গুরুতর অবস্থায় ভ্যানচালকে উদ্ধার করে ভর্তি করা হয় জেলা সদর হাসপাতালে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহনের কথা জানিয়েছে পুলিশ।
প্রসঙ্গত, গত ২১ মে অনুষ্ঠিত হয় মাদারীপুরের কালকিনিতে উপজেলা পরিষদ নির্বাচন। এই নির্বাচনে চেয়ারম্যান পদে মোটরসাইকেল প্রতিকের প্রার্থী তৌফিকুজ্জামান শাহীন ৩৬ হাজার ১ শ ৯০ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিন্দন্দ্বী ঘোড়া প্রতিকের প্রার্থী মো. নুরুজ্জামান সরদার পেয়েছেন ১১ হাজার ৯ শ ১৬ ভোট।