বাদী নিজেই জানে না সে মামলার বাদী !

কালকিনি প্রতিনিধি :
মাদারীপুরের ডাসার উপজেলার গোপালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ফরহাদ হোসেন মাতুব্বরকে তার অজান্তে একটি মামলায় বাদী হিসেবে লিপিবদ্ধ করার অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন ঐ ইউপি চেয়ারম্যান। সদ্য ডাসার উপজেলা ঘোষনা হওয়ার পর ডাসার উপজেলা বিরোধী একটি মামলায় তাকে বাদী করা হয়। বুধবার ইউনিয়ন পরিষদ কার্যালয়ে মামলার বাদী ওই ইউপি চেয়ারম্যান সংবাদ সম্মেলন করেন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ইউপি চেয়ারম্যানান মোঃ ফরহাদ হোসেন মাতুব্বর সাংবাদিকদের জানান, ‘ গত ২৬ জুলাই ২০২১ইং তারিখ ১১৭ তম নিকার সভায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ডাসার থানাকে উপজেলা ঘোষনা করেন। এ উপজেলা ঘোষনা হওয়ার পর থেকে কিছু সংখ্যক লোক উপজেলা বিরোধী আন্দোলন করে আসছে। আমি কখনই ডাসার উপজেলার বিরোধীতা করি নাই। তবে কালকিনি উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক মীর গোলাম ফারুক ডাসার উপজেলা সদর দপ্তর ডাসার কাঁঠালতলা বাজার সংলগ্ন স্থাপনের আবেদন করার কথা বলে আবেদনপত্রে আমার স্বাক্ষর নেন। কিন্তু সে আমার নামকে আমার অজান্তে ডাসার উপজেলা বিরোধী একটি মামলায় বাদী হিসেবে লিপিবদ্ধ করেন। তাই আমার ইচ্ছার বিরুদ্ধে আমার নাম বাদী হিসেবে ব্যবহার করায় আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। তিনি বলেন, আমি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক এবং জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের রাজনীতির আমি এক সহযোদ্ধা। ডাসার উপজেলা হলো প্রধানমন্ত্রীর দেয়া উপহার। এই উপজেলার সম্মান আমাদের সকলের। আমি মাদারীপুর জেলা কৃষকলীগের ধর্ম বিষয়ক সম্পাদক ও গোপালপুর ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান। তিনি আরো বলেন, আমি শ্রদ্ধার সাথে স্মরন করি এই মহান নেতাকে যিনি অক্লান্ত পরিশ্রম ও অনেক ত্যাগের বিনিময়ে এই ডাসারকে উপজেলায় রুপান্তরিত করেছেন। তিনি আমার নেতা ডাসার বাসীর আলোর দিশারী আমাদের গর্ব সাবেক যোগাযোগমন্ত্রী সৈয়দ আবুল হোসেন। আল্লাহতায়ালা তাকে দীর্ঘায়ু দান করুক।
এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আঃ আজিজ ঘরামী, ইউপি সদস্য নুরুল ইসলাম, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি এচাহাক খান, ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক মোঃ হালান হাওলাদার, যুবলীগ নেতা আমিনুল সরদার ও মেহেদী হাসান মিন্টু প্রমুখ।
এ ব্যাপারে কালকিনি উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক মীর গোলাম ফারুক বলেন, চেয়ারম্যান ফরহাদ হোসেনকে বাদী করে কোন মামলা দেয়া হয়নি। তবে উপজেলা ঘোষনা হওয়ার পর থেকে আমাদের সাথে গোপালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ফরহাদ হোসেন উপজেলা বিরোধী আন্দোলন করে আসছে।