পাট ক্ষেত থেকে হাতকড়া পড়া পলাতক আসামী গ্রেফতার

কালকিনি প্রতিনিধি:

মাদারীপুরের ডাসারে গ্রেপ্তার হওয়া মাদক মামলার ওয়ারেন্টভুক্ত এক আসামি হাতকড়া পরা অবস্থায় পালিয়ে যায়। পালানোর ১২ ঘণ্টা পর পুনরায় তাকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শনিবার রাত সাড়ে ১১টার ডাসার উপজেলার উত্তর ভাউতলী গ্রামের একটি পাটক্ষেত থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

এর আগে গতকাল শনিবার বেলা ১২টার দিকে ডাসার উপজেলার বয়াতিবাড়ি এলাকা থেকে পালিয়ে যায় গ্রেপ্তার হওয়া খোকন মুন্সী (৩৩)।
সে ডাসার উপজেলার কাজীবাকাই ইউনিয়নের পূর্ব মাইজপাড়া গ্রামের মোতালেব মুন্সীর ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, একটি মাদক মামলার ওয়ারেন্টভুক্ত আসামি খোকন মুন্সীকে গোপন সংবাদের ভিত্তিতে ভুরঘাটা বাসস্ট্যান্ড এলাকা থেকে সকালে গ্রেপ্তার করে ডাসার থানার পুলিশের উপপরিদর্শক (এসআই) সুনীল চন্দ্র মুখোপাধ্যায়। একজন কনস্টেবলকে সঙ্গে নিয়ে মাঝে আসামিকে বসিয়ে মোটরসাইকেল চালাচ্ছিলেন সুনীল।
মোটরসাইকেলটি ডাসার থানার দিকে রওনা হয়ে প্রায় তিন কিলোমিটার পথ আসার পর বয়াতিবাড়ি এলাকায় পৌঁছালে সুযোগ বুঝে আসামি মোটরসাইকেল থেকে হাতকড়া পরা অবস্থায় লাফ দেয়।
পরে একটি পরিত্যক্ত ইটভাটা মধ্যে দিয়ে সজোরে দৌঁড়ে পালিয়ে যায় সে। এ সময় পুলিশের দুই সদস্য সড়ক থেকে নিচে পড়ে গিয়ে আহত হয়।
ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসানুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার জানান, ‘পালিয়ে যাওয়া ওই আসামিকে ধরতে পুলিশের একাধিক টিম কাজ করে। পরে রাতে একটি পাটক্ষেত থেকে খোকনকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসা হয়।