মাদারীপুরে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ৭

কালকিনি প্রতিনিধি :
জমি নিয়ে বিরোধের জেরে মাদারীপুরের কালকিনির পাংগাশীয়া গ্রামের মোঃ আলাউদ্দিন বেপারী নামে এক অসহায় কৃষকের ঘরে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করেছে প্রতিপক্ষ। হামলায় নারীসহ কমপক্ষে ৭ জন আহত হয়েছে। আহতদেরকে উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় কালকিনি থানায় একটি অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী পরিবার।
পুলিশ ও পারিবারিক সুত্রে জানা যায়, কালকিনি পৌরসভার পাংগাশীয়া গ্রামের মোঃ আলাউদ্দিন বেপারীর সঙ্গে একই এলাকার মোঃ আলামিন বেপারী,টিটু বেপারীর সঙ্গে দীর্ঘদিন ধরে জমাজমি নিয়ে বিরোধ চলছিল। মঙ্গলবার রাতে মোঃ আলামিন বেপারীর নেতৃত্বে টিটু বেপারী,শাকিব বেপারী,সজিব বেপারীসহ ১০/১২ জনের একটি দল দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে আলাউদ্দিন বেপারীর বসতঘরে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করে। এ সময় বাঁধা দিলে প্রতিপক্ষের হামলায় আদম বেপারী,কাদের বেপারী,তানজিলা বেগম,হাকিমন নেছাসহ ৭ জন আহত হয়।
ভুক্তভোগী মোঃ আলাউদ্দিন বেপারী বলেন,আমরা অত্র এলাকার হতদরিদ্র কৃষক পরিবার।মাঝে মধ্যেই ওদের হাতে মারধর খেতে হয়। বিনা কারনে গতকাল ইফতারীর সময় আলামিন বেপারী তার লোকজন নিয়ে আমাদের বসতবাড়িতে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করে। এ সময় আমার বিবাহিত মেয়েকে শ্লীলতাহানি চেষ্টা করে এবং ওর গলায় থাকা স্বর্নের চেইন ও এনজিও থেকে লোন আনা ৫০ হাজার টাকা লুট করে নিয়ে যায়। আমি এর বিচার চাই।
এ বিষয় জানতে চাইলে অভিযুক্ত আলামিন বেপারীকে এলাকায় পাওয়া যায়নি। তবে আলামিনের মা খাদিজা বেগম বলেন, ওদের সাথে জমাজমি নিয়ে আমাদের বিরোধ রয়েছে। কিন্তু কোন হামলার ঘটনা ঘটেনি।
কালকিনি থানার ওসি মোঃ নাছির উদ্দিন মৃধা বলেন, জমি নিয়ে ওদের বিরোধে মারামারির ঘটনা ঘটে দুই পক্ষই হাসপাতালে ভর্তি রয়েছে এবং এ ঘটনায় আকলিমা বেগম থানায় একটি অভিযোগ দায়ের করেন। তদন্তকরে জরুরী ব্যবস্তা নেয়া হবে।