শিবচরে ষাটোর্ধ্ব বৃদ্ধদের নিয়ে ব্যতিক্রমী ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

শিবচর বার্তা ডেক্স :
মাদারীপুরের শিবচরে ষাটোর্ধ্ব বৃদ্ধদের নিয়ে ব্যতিক্রমী এক ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। খেলাটি উপভোগ করতে শিবচর ছাড়াও পাশর্^বর্ত্তী ফরিদপুরের ভাঙ্গা, মাদারীপুরের রাজৈরসহ বিভিন্ন উপজেলা থেকে হাজার হাজার মানুষ মাঠের চারপাশে ভীড় করেন। খেলাটি ঘিরে স্থানীয়দের মাঝে ছিল ব্যাপক উৎসাহ।
আয়োজক কমিটি জানান, শুক্রবার বিকেলে উপজেলার শিরুয়াইল উচ্চ বিদ্যালয় মাঠে স্থানীয় আর্দশ সংঘ ক্লাবের আয়োজনে ষাটোর্ধ্ব বৃদ্ধদের নিয়ে একটি প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। ম্যাচটিতে দুটি দলে বিভক্ত করে লাল বনাম সবুজ দল মাঠে প্রতিযোগিতা করে। ৯০ মিনিটের ওই ফুটবল খেলায় লাল দল সবুজ দলকে ১-০ গোলে পরাজিত করে। খেলা উপভোগ করতে শিবচর ছাড়াও পাশর্^বর্ত্তী ফরিদপুরের ভাঙ্গা, মাদারীপুরের রাজৈরসহ বিভিন্ন উপজেলা থেকে হাজার হাজার মানুষ মাঠের চারপাশে ভীড় করেন। খেলা শেষে বিজয়ী ও পরাজিত উভয় দলকে পুরস্কৃত করা হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিরুয়াইল ইউনিয়নের চেয়ারম্যান মো: সুরাবদ্দিন মাতুব্বর। এছাড়া বিশিষ্ট ব্যবসায়ী সরোয়ার খালাসী, শিরুয়াইল ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো: হাবিবুর রহমান মাস্টার, আওয়ামী লীগ নেতা ইসকান মাতুব্বর, শিবচর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সেলিম প্রমুখ উপস্থিত ছিলেন।
খেলায় অংশগ্রহণকারীরা বলেন, ষাটোর্ধ্ব বৃদ্ধদের নিয়ে ব্যতিক্রমী এই ফুটবল ম্যাচে অংশগ্রহণ করতে পেরে খুবই আনন্দ লাগছে। এই বৃদ্ধ বয়সে সমবয়সী সকলকে নিয়ে এক আনন্দঘন মূর্হুত ফিরে পেয়েছি। আয়োজক কমিটিকে ধন্যবাদ এই আয়োজন করার জন্য।
শিরুয়াইল ইউনিয়নের চেয়ারম্যান মো: সুরাবউদ্দিন মাতুব্বর বলেন, যুব সমাজকে খেলাধুলার দিকে মনোনিবেশ করাতে এই ব্যতিক্রমী ফুটবল টুর্নামেন্টের আয়োজন। বর্তমানে যুবসমাজ মোবাইলে আসক্ত হয়ে খেলাধুলা থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে। এই বৃদ্ধদের খেলাধূলা দেখে তারা যেন উদ্বুদ্ধ হয় সেজন্য এই ব্যতিক্রমী আয়োজন। পাশাপাশি বৃদ্ধদের মনে আনন্দ যোগান দেওয়াও সম্ভব হয়েছে এই খেলার মাধ্যমে।