শিবচরে পরাজিত ইউপি চেয়ারম্যান প্রার্থীর বাড়িতে জনসমাগম করায় ১৫ হাজার টাকা জরিমানা ভ্রাম্যমান আদালতের

শিবচর বার্তা ডেক্স :
করোনার বিধি নিষেধ অমান্য করে শিবচরে পরাজিত এক ইউপি চেয়ারম্যান প্রার্থীর বাড়িতে জনসমাগম করায় ১৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত।
ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায়, করোনা সংক্রমন প্রতিরোধে রবিবার রাতে নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এম রাকিবুল হাসান এর নেতৃত্বে উপজেলার বাংলাবাজার ঘাট, কুতুবপুর, কাদিরপুর এলাকায় অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমান আদালত। অভিযানকালে কাদিরপুর ইউনিয়নের নির্বাচনে পরাজিত চেয়ারম্যান প্রার্থী মো: শাহআলম তালুকদার চাঁনমিয়া তার বাড়িতে করোনার বিধি নিষেধ অমান্য করে জনসমাগম করায় তাকে ১৫ হাজার টাকা আর্থিক জরিমানা করেন। এছাড়াও এদিন ভ্রাম্যমান আদালত কাদিরপুর, কুতুবপুর ও বাংলাবাজার ঘাট এলাকার বিভিন্ন খাবার হোটেলের চেয়ার টেবিল অপসারন করেন ও হোটেল মালিকদের হুসিয়ারী দেন। যাতে কোন হোটেলে জনসমাগম করে খাবার বিক্রি না করা হয়।
নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা সহকারী (ভূমি) এম রাকিবুল হাসান বলেন, করোনা সংক্রমন এড়াতে আমাদের অভিযান অব্যাহত রয়েছে। অভিযানকালে এক পরাজিত ইউপি চেয়ারম্যান প্রার্থীর বাড়িতে জনসমাগম করে খাবার খাওয়ানোর অপরাধে আর্থিক জরিমানা করা হয়েছে। এছাড়া বিভিন্ন হোটেলের চেয়ার টেবিল অপসারন করা হয়েছে। হোটেল মালিকদের সতর্ক করা হয়েছে যাতে কেউ হোটেলের ভিতর জনসমাগম করে খাবার না খাওয়ানো হয়।