কাজী জাফরউল্লাহ্ কে মাকাল ফল উল্লেখ করে ভাঙ্গা রেল স্টেশনে বসে বাটি নিয়ে ভোট ভিক্ষা চাওয়ার ইঙ্গিত চীফ হুইপ লিটন চৌধুরীর

মো: মনিরুজ্জামান মনির, মো: আবু জাফর, মিঠুন রায় ও মিশন চক্রবর্ত্তী :
পদ্মা সেতুসহ সরকারের ব্যাপক উন্নয়নের পরও কাজী জাফরউল্লাহ্ ভোট ভিক্ষা চাওয়ায় তাকে তীব্র সমালোচনা করে ভাঙ্গা রেল স্টেশনে বসে বাটি নিয়ে ভোট ভিক্ষা চাওয়ার ইঙ্গিত দিয়েছেন চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী। বৃহস্পতিবার বিকেলে মাদারীপুর-১ (শিবচর) আসনের মাদবরচরে নির্বাচনী জনসভায় চীফ হুইপ নুর-ই- আলম চৌধুরী এমপি কথা বলেন। চীফ হুইপ এদিন চরজানাজাত ও মাদবরচর ইউনিয়নের বিভিন্ন স্থানে গনসংযোগ ও জনসভা করেন।
চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী কাজী জাফরউল্লাহ্ কে ইঙ্গিত করে বলেন , আপনার বক্তব্য শুনলাম আপনি ভোট ভিক্ষা চান। আপনি ক্ষমা চান। আওয়ামীলীগ পদ্মা সেতু, ভাঙ্গায় অত্যাধুনিক রেল জংশনসহ নানান উন্নয়নের পর আপনি ভোটের জন্য ভিক্ষা চান। এর থেকে লজ্জার আর কিছু নাই। আমরাতো ভিক্ষা চাই না। আমি কাজ করে, উন্নয়ন কওে, মানুষের বিপদে পাশে থেকে মানুষের ভোট নেব। ভোট কি ভিক্ষার জিনিস নাকি। যদি ভিক্ষাই চান তাহলে ভাঙ্গার ওই রেল স্টেশনে একটা বাটি নিয়া বসেন। শেখ হাসিনা এত কাজ করার পর নৌকার প্রার্থী ভিক্ষা চায়। দলে এমন কলংকজনক নেতা যেন আর না হয়। এইটা একটা মাকাল ফল , এটা মাকাল ফল। আমি এসে ভোট চাইছি ? কেন ভোট চাইবো? আপনি ভোট দিবেন আপনার ভবিষ্যত প্রজন্মের জন্য, অর্থনৈতিক উন্নয়নের জন্য।
চীফ হুইপ বলেন, দল ওনাকে (কাজী জাফর উল্লাহকে) দায়িত্ব দিয়েছে সারাদেশে নির্বাচন পরিচালনা করার জন্য তাহলে আমার এলাকার নির্বাচন পরিচালনা করার দায়িত্বও আপনার উপর আছে। আপনার আমার জন্য নৌকার জন্য ভোট চাওয়া উচিৎ ছিল। নিজের এলাকায় বসে শিবচর আর আওয়ামীলীগের বদনাম করে কোন লাভ হবে না। আপনি দুই বার নৌকাকে ডুবাইছেন। আপনি তৃতীয়বার নৌকাকে ডুবাতে যাচ্ছেন । আপনি একজন পাকিস্তানের এজেন্ট। আপনি একজন অযোগ্য আওয়ামীলীগ নেতা। এই পোস্টে আপনার থাকার কোন যোগ্যতা নাই। আপনি আওয়ামীলীগের বারবার বদনাম করছেন। ফরিদপুরের মাটি নৌকার ঘাটি। যেখানে পাশর্^বর্ত্তী সকল আসনে প্রার্থীরা বিপুল ভোটে জয়লাভ করে সেখানে আপনার লজ্জা করে না নৌকা ডুবাইয়া বড় কথা বলেন। আপনি বক্তব্যে বলেন আমার বাবা এই করছে সেই করছে কলেজ করছে। সবাই জানে কি করছে । কিভাবে সম্পদ আরোহন করছে। আরে আপনিওতো এমপি ছিলেন আপনার স্ত্রীও এমপি ছিল । আপনারা কি করছেন বলেন।
কর্মসূচীগুলোতে আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য হাবিবুর রহমান সিরাজ, মাদারীপুর জেলা পরিষদ চেয়ারম্যান মুনির চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ডাঃ মোঃ সেলিম, ভাইস চেয়ারম্যান ফাহিমা আক্তার ও স্থানীয় আওয়ামী লীগ নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।