মাদারীপুরে যুবলীগ নেতার উপর হামলার ঘটনায় বিচার বিভাগীয় তদন্তের দাবীতে সংবাদ সম্মেলন

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুর জেলা যুবলীগের সহ-সম্পাদক শহিদুল ইসলাম মনাকে কুপিয়ে গুরুতর জখম করেছে দুবৃর্ত্তরা। এই ঘটনায় শনিবার বিকেল ৪টার দিকে তার নিজ বাড়ী জেলা সদরের দক্ষিণ থানতলী এলাকায় সংবাদ সম্মেলনের মাধ্যমে ঘটনার সুষ্ঠু তদন্তের জন্যে বিচার বিভাগীয় তদন্ত দাবী করেন। এসময় কেন্দ্রীয় যুবলীগের কার্যকরী সদস্য ও সাবেক নৌপরিবহন মন্ত্রী শাজাহান খানের ছেলে আসিবুর রহমান খান দোষীদের শান্তির দাবী জানান।
সংবাদ সম্মেলনে ভূক্তভোগি পরিবার ও স্থানীয়রা জানান, শুক্রবার রাত ১০টার দিকে শহিদুল ইসলাম মনা তার ব্যক্তিগত মটরসাইলযোগে তার ব্যবসায়ী প্রতিষ্ঠান থেকে বাড়ীতে আসছিলেন। এসময় জেলা জজ কোর্ট ও পুলিশ সুপারের কার্যালয়ের মাঝামাঝি আসলে পূর্ব থেকে ওৎ পেতে থাকা দুবৃর্ত্তরা মনাকে উদ্দেশ্যে করে এলোপাথারি কুপিয়ে মারাত্মক জখন করে। পরে তার ডাক-চিৎকারে কিছু লোক এগিয়ে এসে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করেন। এতে তার পায়ে, গলায় মারাত্মকভাবে জখম হয়। এঘটনার মাদারীপুর সদর মডেল থানায় একটি হত্যাচেষ্টা মামলা দায়ের করেন। তবে মামলায় কাদের আসামী করা হয়েছে, তাদের বিষয় কিছু বলা হয়নি।
বিচারের দাবীতে সংবাদ সম্মেলন শহিদুল ইসলাম মনাকে হত্যার উদ্দেশ্যে জখনের দায়ীদের বিচারের দাবী করেছেন সাবেক নৌপরিবহন মন্ত্রী শাজাহান খানের ছেলে ও কেন্দ্রীয় যুবলীগের কার্যকারী সদস্য আসিবুর রহমান খান। এসময় জেলা ও উপজেলা যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীগসহ রাজনৈতিক নেতারা উপস্থিত ছিলেন।