মাদারীপুরে পূজা উদযাপন পরিষদ ও হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ নের্তৃবৃন্দের সাথে বাহাউদ্দিন নাছিমের মতবিনিময়

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুরে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ও বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ নের্তৃবৃন্দের সাথে মতবিনিময় করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম। শনিবার সন্ধ্যায় মাদারীপুরে নিজ বাসভবনে তিনি এই মতবিনিময় করেন। এ সময় মাদারীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, মাদারীপুর পুজা উদযাপন পরিষদের সভাপতি প্রাণতোষ মন্ডল, মাদারীপুর হিন্দু-বৌদ্ধ-খিষ্ট্রান ঐক্য পরিষদের সভাপতি শ্যামল দে, পূজা উদযাপন পরিষদের সিনিয়র সহ-সভাপতি এ্যাড.বিমল বাড়ৈ, সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক বিশ^জিৎ বৈদ্য নাদিম, যুগ্ম সাধারন সম্পাদক এ্যাড.বিদ্যুৎ কান্তি বাড়ৈ, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক বায়েজিদ হাওলাদার প্রমূখ উপস্থিত ছিলেন।

এসময় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে পরাজিত হবে জেনেই বিএনপি পালিয়ে বেড়ানোর পাঁয়তারা করছে। আগামী জাতীয় সংসদ নির্বাচন বাঙ্গালী জাতির জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। নির্বাচনে জনগনের ভোটে বিজয় হওয়ার সৎ সাহস বিএনপির নেই, তাই এই নির্বাচনকে সামনে রেখে এখনো তারা নানান ধরনের ষড়যন্ত্র চলাচ্ছে।
শেখ হাসিনার আমলেই জঙ্গিবাদ নির্মূল সম্ভব হয়েছে উল্লেখ করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আরো বলেন, বাংলাদেশ আজকে জঙ্গিদের অভয়ারণ্য থেকে মুক্তি পেয়েছে। এখন আর জঙ্গিবাদ মাথা উঁচু করে দাঁড়াতে পারে না। সম্পূর্ণ নির্মূল না হলেও অনেকটাই নিয়ন্ত্রণের পথে। এটাই হলো বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশে শেখ হাসিনার সাহসি নেতৃত্ব। যেখানে জঙ্গিবাদের কোন জায়গা নেই।
এ সময় বাহাউদ্দিন নাছিম আরো বলেন, শেখ হাসিনা টানা তিনবার ক্ষমতায় থাকায় দেশ এখন উন্নয়নের রোল মডেল। সারাবিশে^র কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নশীল রাষ্ট্রে পরিনত হয়েছে। ২০২৬ সালে উন্নয়নশীল রাষ্ট্র হিসেবে আন্তর্জাতিকভাবে স্বীকৃতি পাবে বাংলাদেশ।