মাদারীপুরে ইউপি সদস্যকে হাত ও পায়ের রগ কেটে হত্যা চেষ্টা

মাদারীপুর প্রতিনিধি :
গ্রাম্য দলাদলির জেরে মাদারীপুরে এক ইউপি সদস্যকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হাত ও পায়ের রগ কেটে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করেছে।
পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, বুধবার রাতে সদর উপজেলার পেয়ারপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য মান্নান খালাসী (৫০) ঘটকচর বাজার থেকে পেয়ারপুর গ্রামের বাড়িতে আসছিল। পথিমধ্যে আলী ইসলাম তালুকদারের বাড়ি সংলগ্ন ব্রীজের কাছে আসলে আগে থেকে ওৎ পেতে থাকা কয়েকজন দুর্বৃত্ত মান্নান খালাসীর উপর হামলা চালায়। এসময় হামলাকারীরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তার হাত ও পায়ের রগ কেটে ফেলে হত্যার চেষ্টা করে। এসময় তার চিৎকারে আশেপাশের লোক এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে।
আহত ইউপি সদস্য মান্নান খালাসীর মেয়ে লিমা আক্তার বলেন, ‘আমার আব্বাকে রাতের আঁধারে কুপিয়ে হত্যার চেষ্টা যারা করেছে পুলিশ ও প্রশাসনের কাছে দাবী করছি তাদেরকে যেন আটক করা হয়। আমরা যেন এই ঘটনার সুষ্ঠু বিচার পাই। আমার আব্বার যে অবস্থা সে এখন বাঁচে নাকি মারা যায় সেটি নিয়েই আমরা এখন বেশি চিন্তিত। আমরা তার সু-চিকিৎসা করানোর চেষ্টা করছি।’
মাদারীপুর সদর হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক মেডিকেল অফিসার ডা. আরেফিন জাহিন বলেন, আহত ইউপি সদস্যের অবস্থা আশঙ্কাজনক।
মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী বলেন, এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।