নিজেকে কেউ সংখ্যালঘু ভাববেন না, আমরা সবাই বাঙালি জাতি : বাহাউদ্দিন নাছিম

মাদারীপুর প্রতিনিধি :
বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম হিন্দু ধর্মালম্বীদের উদ্দেশ্যে বলেছেন, আপনারা নিজেকে কেউ সংখ্যালঘু ভাববেন না, আমরা সবাই বাঙালি জাতি। সবাই মিলেই বঙ্গবন্ধুর নেতৃত্বে এই দেশ আমরা স্বাধীন করেছি। আসন্ন শারদীয় দূর্গাৎসব উদযাপন উপলক্ষে বৃহস্পতিবার সন্ধ্যায় বাহাউদ্দিন নাছিমের বাস ভবন প্রাঙ্গণে মাদারীপুর পূজা উদযাপন পরিষদ আয়োজিত হিন্দুধর্মালম্বী ও পূজারীবৃন্দদের সাথে শুভেচ্ছা বিনিময় সভায় আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম এই মন্তব্য করেন।
এসময় বাহাউদ্দিন নাছিম আরো বলেন, সামনে জাতীয় সংসদ নির্বাচন। তাই এই দূর্গা পূজার সময়ে বিএনপি-জামায়াত চক্র দেশে নানা ধরনের অপতৎপরতা চালাতে পারে। জনগণকে বিভ্রান্ত করতে পারে। তাই সবাই সতর্ক থেকে যার যার ধর্মীয় উৎসব পালন করবেন। এই দেশে সকল নাগরিকের সমান অধিকার। তাই নিজেকে কেউ সংখ্যালঘু ভাববেন না। আমরা সবাই বাঙালি জাতি। আমরা বীরের জাতি। এই দেশ আমরা বঙ্গবন্ধুর নেতৃত্বে সকলে মিলে স্বাধীন করেছি।
এসময় বাহাউদ্দিন নাছিম মাদারীপুরের বিভিন্ন উপজেলার দূর্গা পূজা মন্ডপগুলোতে শুভেচ্ছা হিসেবে তার ব্যক্তিগত তহবিল থেকে আর্থিক অনুদান প্রদান করেন।
মাদারীপুর পূজা উদযাপন পরিষদের সভাপতি প্রাণতোষ মন্ডলের সভাপতিত্বে ও এডভোকেট বিদ্যুৎ কান্তি বাড়ৈর উপস্থাপনায় আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি শ্যামল কৃষ্ণ দে, এডভোকেট বিমল চন্দ্র বাড়ৈ, দুলাল তালুকদার, বিভুতি ভূষণ বাড়ৈসহ অন্যরা।