মাদারীপুরে ইজিবাইক ও ভ্যানের সংঘর্ষে গৃহবধূ নিহত

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুরের কালকিনিতে ইজিবাইকের সঙ্গে অটোভ্যানের মুখোমুখি সংঘর্ষে আয়শা বেগম (৩৪) নামে এক গৃহবধূ নিহত হয়েছে। এ সময় গুরতর আহত হন অটোভ্যানের চালক খবির সরদার (৫৫)। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার নয়াকান্দি আশ্রম এলাকার একটি আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত আয়শা বেগম কালকিনি উপজেলার শিকারমঙ্গল ইউনিয়নের মিয়ারহাটের ইচাগুরা এলাকার মো. মিলন চৌধুরীর স্ত্রী।
পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, কালকিনি উপজেলার ভূরঘাটা বাসস্ট্যান্ড থেকে একটি অটোভ্যানে করে স্বামী মিলনকে নিয়ে বাড়িতে যাচ্ছিলেন আয়শা বেগম। উপজেলার নয়াকান্দির আশ্রমের সামনের আঞ্চলিক সড়কে আসার পরে বিপরীতমুখী একটি ইজিবাইকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় অটোভ্যান থেকে ছিটকে সড়কে পড়ে যায় আয়শা। পরে গুরতর অবস্থায় তাকে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনায় আহত ভ্যান চালক খবির সরদারকে গুরতর অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
কালকিনি থানার ওসি মো. শামীম হোসেন বলেন, সড়ক দুর্ঘটনায় এক নারীর মৃত্যৃ হয়েছে। এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।