সামাজিক দূরত্ব না মানায় শিবচরে ১৩ দোকানীকে ভ্রাম্যমান আদালতের জরিমানা

শিবচর বার্তা ডেক্স :
মাদারীপুরের শিবচরের পাঁচ্চর বাজারে অভিযান পরিচালনা করেছেন ভ্রাম্যমান আদালত। অভিযানকালে সামাজিক দূরত্ব না মানায় ১৩ দোকানীকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। এদিনও ঈদ বাজারে কেনাকাটা করার সময় মাক্স ছাড়া শিশুদের নিয়ে আসার প্রবনতা দেখে বিস্ময় প্রকাশ করে অনেক অভিভাবকদের কঠোর হুসিয়ারী দেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট।
জানা যায়, করোনা ভাইরাসের কারনে দেশের প্রথম কনটেইনমেন্ট ও লকডাউন ঘোষনাকৃত শিবচরে সংক্রমন গত কয়েকদিনে হ্রাস পেয়েছে। এমন পরিস্থিতিতে উপজেলার বাজারগুলোর নিত্যপ্রয়োজনীয় দোকান ৭ টা থেকে ১১ টা ও জামা কাপড়সহ অন্যান্য দোকান ১০ টা থেকে ৪ টা পর্যন্ত খোলা রাখা হচ্ছে। শনিবার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এম রকিবুল হাসান এর নেতৃর্ত্বে উপজেলার পাঁচ্চর বাজারের বিভিন্ন দোকানে অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমান আদালত। এ সময় প্রশাসন কর্তৃক নির্ধারিত ক্রেতার চাইতে অধিক ক্রেতা দোকানে প্রবেশ করিয়ে সামাজিক দূরত্ব বজায় রাখার নির্দেশ উপেক্ষা করায় গার্মেন্টস, জুতার দোকানসহ ১৩ টি দোকানীকে ৪২ হাজার টাকা জরিমানা করা হয়।
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এম রকিবুল হাসান বলেন, প্রশাসনের নির্দেশ উপেক্ষা করে সামাজিক দূরত্ব না মানায় ১৩ টি দোকানে জরিমানা করা হয়েছে। অভিযান অব্যাহত থাকবে।