শিবচর হাসপাতালের চিকিৎসক, স্বাস্থ্যকর্মীসহ ৫ জন করোনায় আক্রান্ত

শিবচর বার্তা ডেক্স :
করোনায় শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক চিকিৎসক, ২ স্বাস্থ্যকর্মীসহ নতুন করে ৫ জন আক্রান্ত হয়েছে। আক্রান্তদের বাড়ি লকডাউন ও আইসোলেশনের প্রস্তুতি চলছে বলে উপজেলা স্বাস্থ্য বিভাগ জানিয়েছেন। এনিয়ে শিবচরে ১শ ৬৯ জন করোনা ভাইরাসে আক্রান্ত হলো। এ পর্যন্ত ১ শ ২ জন সুস্থ্য হয়েছেন।
উপজেলা স্বাস্থ্য বিভাগ জানায়, ঢাকায় পাঠানো গত ১৮ জুলাইয়ের নমুনা থেকে মঙ্গলবার ২১ জনের রিপোর্ট উপজেলা স্বাস্থ্য বিভাগের হাতে আসে। ২১ জনের রিপোর্টে নতুন করে ৫ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার রাকিবুল ইসলাম রয়েছেন। এছাড়া শিবচর হাসপাতালের এক স্বাস্থ্য পরিদর্শক, এক সিস্টার, পৌরসভার ১ জন ও কাদিরপুর ইউনিয়নের ১ জন রয়েছে। আক্রান্তদের বাড়ি লকডাউন করে আইসোলেশন নিশ্চিত করার প্রস্তুতি চলছে বলে স্বাস্থ্য বিভাগ জানিয়েছে। এনিয়ে এ পর্যন্ত শিবচরে ১ শ ৬৯ জন করোনায় আক্রান্ত হলো। এর মধ্যে ১ শ ২ জন সুস্থ্য হয়েছেন। আর ৭ জনের মৃত্যু হয়েছে (এর মধ্যে ২ জন ঢাকায় বসবাস করা অবস্থায় আক্রান্ত হয়ে মারা যায় ,গ্রামের বাড়ি শিবচরে তাদের দাফন সম্পন্ন করা হয়)।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যান কর্মকর্তা ডাঃ শশাঙ্ক চন্দ্র ঘোষ বলেন, করোনায় হাসপাতালের এক চিকিৎসক ও ২ স্বাস্থ্যকর্মীসহ ৫ জন আক্রান্ত হয়েছে। আক্রান্তদের আইসোলেশন নিশ্চিত করার প্রস্তুতি চলছে ।