শিবচরে ৯ বছরের শিশুর শ্লীলতাহানীর অভিযোগে প্রতিবেশী গ্রেফতার

শিব শংকর রবিদাস ও মো: মনিরুজ্জামান মনির :
মাদারীপুরের শিবচরে তৃতীয় শ্রেনীর ছাত্রী ৯ বছরের এক শিশুর শ্লীলতাহানীর অভিযোগ পাওয়া গেছে। পুলিশ অভিযান চালিয়ে শিশুটির প্রতিবেশী অভিযুক্ত ফরহাদ মুন্সিকে (৪৫) গ্রেফতার করেছে।
মামলার বিবরনে জানা যায়, গত ৬ জুলাই মঙ্গলবার বিকেলে উপজেলার শিরুয়াইল ইউনিয়নের পশ্চিম কাকইর গ্রামের পশ্চিম কাকইর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেনীর ছাত্রী ওই শিশুটি তার সমবয়সী আরেক শিশুর সাথে খেলতে খেলতে তাদের প্রতিবেশী ফরহাদ মুন্সির বাড়ির পুকুর পাড়ে যায়। এসময় ফরহাদ মুন্সি শিশুটিকে ডেকে পাশে বসিয়ে তার শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত দেয় এতে শিশুটি চিৎকার চেঁচামেচি শুরু করলে ফরহাদ শিশুটিকে এ ঘটনা কাউকে বললে প্রানে মেরে ফেলার ভয় দেখিয়ে ছেড়ে দেয়। কিন্তু শিশুটি বাড়িতে এসে তার মা বাবার কাছে ঘটনা খুলে বলে। পরে শিশুটির বাবা বাদী হয়ে বৃহস্পতিবার শিবচর থানায় মামলা দায়ের করলে ওইদিনই রাতে অভিযান চালিয়ে পুলিশ ফরহাদ মুন্সিকে গ্রেফতার করে। পরে শুক্রবার সকালে আসামীকে মাদারীপুর আদালতে প্রেরন করা হয়েছে। গ্রেফতারকৃত ফরহাদ শিবচর উপজেলার শিরুয়াইল ইউনিয়নের পশ্চিম কাকইর গ্রামের মৃত জলিল মুন্সির ছেলে।
শিবচর থানার অফিসার ইনচার্জ মো: মিরাজুল হোসেন বলেন, শিশুকে শ্লীলতাহানীর অভিযোগে একজনকে গ্রেফতার করে আদালতে প্রেরন করা হয়েছে।