শিবচরে ৩ টি খাবার হোটেলসহ ৯ জনকে জরিমানা

শিবচর বার্তা ডেক্স :
লকডাউন বাস্তবায়নে সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত শিবচরের বিভিন্ন এলাকায় ভ্রাম্যমান আদালতের পৃথক দুটি টিম অভিযান পরিচালনা করেন। অভিযানকালে নিষেধাজ্ঞা অমান্য করায় খাবার হোটেল, গাড়ির যন্ত্রাংশের দোকান, অযথা ঘোরাফেরা করাসহ বিভিন্ন অপরাধে ৯ জনকে ১৪ হাজার ৭ শ টাকা জরিমানা করা হয়েছে। এসময় সেনাবাহিনী উপস্থিত ছিল।
ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায়, করোনা সংক্রমন এড়াতে লকডাউন বাস্তবায়নে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আসাদুজ্জামান ও সেনাবাহিনীর একটি দল সোমবার সকালে অভিযানকালে নিষেধাজ্ঞা অমান্য করে দোকান খোলা রাখায় বহেরাতলা উত্তর ইউনিয়নের বিদ্যুৎ পাওয়ার হাউস সংলগ্ন একটি গাড়ির যন্ত্রাংশের দোকানে ৫ হাজার টাকা জরিমানা করেন। অপরদিকে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এম রাকিবুল হাসান ও সেনাবাহিনীর অপর একটি দল সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত শিবচর পৌর বাজার, পাঁচ্চর, দত্তপাড়া, উৎরাইল, শিরুয়াইল, নিলখী বাজারসহ উপজেলার বিভিন্ন বাজারে অভিযান পরিচালনা করেন। অভিযানকালে নিষেধাজ্ঞা অমান্য করে খাবার হোটেলে ক্রেতা বসিয়ে খাবার খাওয়ানোর অপরাধে ৩ টি হোটেল ও করোনা সংক্রান্ত সরকারী বিধি নিষেধ অমান্য করায় ৫ জনকে ৯ হাজার ৭ শ টাকা জরিমানা করা হয়। অভিযানকালে মাক্সবিহীন অনেকের মাঝে মাক্স বিতরন করে সচেতনতামূলক পরামর্শও প্রদান করা হয়।
শিবচর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এম রাকিবুল হাসান বলেন, লকডাউনের নির্দেশনা অমান্য করায় কয়েকজনকে অর্থদন্ড প্রদান করা হয়েছে। লকডাউন বাস্তবায়নে উপজেলাজুড়ে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।