শিবচরে ২ শিশু ধর্ষন চেষ্টা মামলায় মূল অভিযুক্ত গ্রেফতার

শিবচর বার্তা ডেক্স :
জাম্বুরা দেওয়ার প্রলোভন দিয়ে শিবচরে ২ শিশুকে ধর্ষন চেষ্টা মামলার মূল আসামী আকমান মাদবরকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার অভিযান চালিয়ে পুলিশ তাকে গ্রেফতার করে।
মামলার এজহার ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার উত্তর বহেরাতলা ইউনিয়নের যাদুয়ারচর মাদবরকান্দি গ্রামের ৬ ও ৭ বছর বয়সী দুই শিশু খেলা করতে প্রায়ই তাদের প্রতিবেশী আকমান মাদবরের (৫৫) উঠোনে যেত। গত প্রায় ৪ মাস আগে ওই শিশু দুটি খেলতে খেলতে আকমান মাদবরের উঠোনে যায়। এসময় বাড়িতে কেউ না থাকার সুযোগে আকমান ওই দুই শিশুকে জাম্বুরা দেওয়ার কথা বলে ঘরের ভিতরে নিয়ে যায়। ঘরের দরজা বন্ধ করে আকমান শিশু দুটিকে ধর্ষনের চেষ্টা করে। এসময় শিশু দুটি ভয়ে চিৎকার চেঁচামেচি শুরু করলে আকমান এ ঘটনা কাউকে বললে প্রানে মেরে ফেলার ভয় দেখিয়ে শিশু দুটিকে ছেড়ে দেয়। বাড়িতে এসে শিশু দুটি তাদের অভিভাবকদের কাছে এ ঘটনা খুলে বলে। কিন্তু লোকলজ্জার ভয়ে পরিবার দুটি প্রথমে কাউকে না জানালেও ঘটনাটি এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হওয়ায় গত ৮ মার্চ এক শিশুর মা বাদী হয়ে আকমানকে আসামী করে শিবচর থানায় একটি মামলা করেন। পুলিশ অভিযান চালিয়ে বুধবার দুপুরে নিজ এলাকা থেকে আকমানকে গ্রেফতার করে বিকেলেই মাদারীপুর জেল হাজতে প্রেরন করেছে।
শিবচর থানার অফিসার ইনচার্জ মো: মিরাজুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আসামী আকমানকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করা হয়েছে।