শিবচরে স্বাস্থ্যখাতের উন্নয়নের জন্য ২ টি নতুন কার্যকর উদ্যোগ চীফ হুইপের

শিবচর বার্তা ডেক্স :

শিবচরে স্বাস্থ্যখাতের উন্নয়নের জন্য দুইটি নতুন কার্যকর উদ্যোগ গ্রহন করেছেন জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী। এ লক্ষ্যে তিনি পৃথক স্থানে বঙ্গমাতা শেখ মুজিব নার্সিং ইনস্টিটিউট এন্ড কলেজের ভিত্তি প্রস্তর ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে ৫০ শয্যা থেকে ১ শ শয্যায় উন্নীত করনের নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করেছেন।
জানা যায়, সোমবার বিকেলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বঙ্গমাতা শেখ মুজিব নার্সিং ইনস্টিটিউট এন্ড কলেজ এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে ৫০শয্যা থেকে ১ শ শয্যায় উন্নীতকরনের লক্ষে এক মত বিনিময় সভার আয়োজন করে স্বাস্থ্য বিভাগ। সভায় প্রধান অতিথি হিসেবে জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই আলম চৌধুরী উপস্থিত ছিলেন। এদিন চীফ হুইপ পাঁচ্চর ইউনিয়নের বড়দোয়ালী এলাকায় বঙ্গমাতা শেখ মুজিব নার্সিং ইনস্টিটিউট এন্ড কলেজের ভিত্তি প্রস্তর ও এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্ত্বরে স্বাস্থ্য কমপ্লেক্সের ১শ শয্যা উন্নীতকরনের নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করেন। এসময় স্বাস্থ্য প্রকৌশলী অধিদপ্তরের প্রধান প্রকৌশলী বিগ্রেডিয়ার জেনারেল মোহাম্মদ ওসমান সারোয়ার, জেলা পরিষদ চেয়ারম্যান মুনির চৌধুরী,মাদারীপুর জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, উপজেলা চেয়ারম্যান আঃ লতিফ মোল্লা, পৌর মেয়র আওলাদ হোসেন খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আসাদুজ্জামান, উপজেলা আওয়ামীলীগ সভাপতি মোঃ শাজাহান মোল্লা, সাধারন সম্পাদক ডাঃ মোঃ সেলিম, শিবচর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: শশাঙ্ক চন্দ্র ঘোষ প্রমুখ উপস্থিত ছিলেন।
চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী বলেন, করোনাকালীন সময়ে চিকিৎসকসহ স্বাস্থ্যকর্মীরা যে সেবা দিয়েছে তা প্রশংসনীয়। তারা জীবনের ঝুকি নিয়ে কাজ করেছে। এজন্য সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানাই। তবে সার্বিক সেবার মান অনেক দূর্বল। সেবার মান বাড়াতে সকলকে কাজ করতে হবে।