শিবচরে সিসি টিভিতে ধরা পড়লো মটরসাইকেল চুরির দূধর্ষ চিত্র

শিবচর বার্তা ডেক্স :
শিবচরে একটি দোকানের সিসি টিভি ক্যামেরায় ধরা পড়লো মটরসাইকেল চুরির দূধর্ষ চিত্র। সিসি টিভি পর্যবেক্ষন করে দেখা যায় মটরসাইকেলটি যেই হোটেলের নিচে রাখা ছিল সেই হোটেলে রাত্রী যাপন করা এক ব্যাক্তি সকালে মটরসাইকেলটি নিয়ে পালিয়ে গেছে। এ ব্যাপারে মটরসাইকেলের মালিক শিবচর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার পাঁচ্চর ইউনিয়নের গোয়ালকান্দা গ্রামের মো: ফারুক বেপারী গত ১০ নভেম্বর রাত আনুমানিক সাড়ে ৯ টার সময় তার ব্যবহৃত কালো রংয়ের ইয়ামাহা ফেজার ভার্সন-২ মডেলের মটরসাইকেলটি পাঁচ্চর বাজারের সোনার বাংলা হোটেলের নিচে লক করে রেখে বাড়ি চলে যায়। পরদিন ১১ নভেম্বর বেলা সাড়ে ১১ টার দিক ফারুক বেপারী সোনার বাংলা হোটেলের নিচে এসে দেখেন তার মটরসাইকেলটি কে বা কারা চুরি করে নিয়ে গেছে। পরে পাশ্ববর্ত্তী এক দোকানের সিসি টিভি ক্যামেরার ভিডিও পর্যবেক্ষন করে দেখা যায় ১১ নভেম্বর সকাল ৭ টা ২৫ মিনিটের সময় এক ব্যাক্তি সুকৌশলে লক ভেঙ্গে মটরসাইকেলটি নিয়ে পালিয়ে যাচ্ছে। মটরসাইকেল চোর চক্রের ওই সদস্য সোনার বাংলা হোটেলের ১১০ নং কক্ষে দুই রাত্রী যাপন করেছে বলে হোটেল কর্তৃপক্ষ জানিয়েছে। হোটেলের রেজিস্টারে ওই ব্যাক্তি নিজের পরিচয় চাঁদপুর জেলার মতলব উপজেলার মহেষপুর গ্রামের আ: মতিনের ছেলে মো: জয় উল্লেখ করেছে। নিজের মোবাইল নম্বর হিসেবে ০১৭৯৯৭২২৯৮৫ নম্বরটি লিখেছে। এ ব্যাপারে ঘটনার দিনই ভুক্তভোগী ফারুক বেপারী শিবচর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
ভুক্তভোগী মো: ফারুক বেপারী বলেন, প্রতিদিনের ন্যায় ১০ নভেম্বর রাতেও আমি মটরসাইকেলটি সোনার বাংলা হোটেলের নিচে রেখে বাড়ি চলে যাই। পরদিন এসে দেখি মটরসাইকেলটি চুরি হয়ে গেছে। পরে পাশের দোকানের সিসি টিভিতে দেখা যায় সোনার বাংলা হোটেলের ১১০ নং কক্ষে রাত্রী যাপন করা এক ব্যাক্তি মটরসাইকেলটি নিয়ে পালিয়ে যাচ্ছে। ভিডিও চিত্রটি ভালভাবে পর্যবেক্ষন করলেই চোর শনাক্ত করা সম্ভব।
তদন্তকারী কর্মকর্তা শিবচর থানার এসআই বিরাজ দাস বলেন, আমরা তথ্য প্রযুক্তির সহায়তায় মটরসাইকেল চোরকে ধরার চেষ্টা করছি।