শিবচরে শান্তিপূর্ন পরিবেশ বজায় রাখতে পুলিশের সভা, সম্প্রীতির জনপদে রুপ নেয়ায় চীফ হুইপ লিটন চৌধুরীর প্রতি কৃতজ্ঞতা

শিবচর বার্তা ডেক্স :
শিবচরে সম্প্রীতি শান্তিপূর্ন পরিবেশ রক্ষায় আলেম ওলামা সমাজ ও হিন্দু ধর্মালম্বী নেতৃবৃন্দের সাথে পুলিশের সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় এ উপজেলাটি ধর্মীয় সম্প্রীতির জনপদে রুপ নেয়ায় জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই আলম চৌধুরীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন নেতৃবৃন্দ।
জানা যায়, সম্প্রীতি রক্ষায় সোমবার রাতে শিবচর থানায় উপজেলার আলেম ওলামা নেতৃবৃন্দদের সাথে সভার আয়োজন করে শিবচর থানা পুলিশ। শিবচর থানার অফিসার ইনচার্জ মোঃ মিরাজ হোসেনের কক্ষে অনুষ্ঠিত সভায় বাংলাদেশ ফরায়েজী আন্দোলনের সভাপতি বাহাদুরপুর মঞ্জিলের গদীনশীন পীর হযরত মাওলানা আব্দুল্লাহ মোহাম্মদ হাসান, উপজেলা ওলামা তোলামা পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি মাওলানা আকরাম হুসাইন, সাধারন সম্পাদক মাওলানা শাহ আলম তালুকদার, সাংগঠনিক সম্পাদক মাওলানা বজলুর রহমান আরেফি, কাঁঠালবাড়ি দারুল উলুম কামিল মাদ্রাসার মোহতামিম মাওলানা মঈনুল করিমসহ নেতৃবৃন্দ প্রমূখ উপস্থিত ছিলেন। এর আগে পুলিশের সাথে সনাতন ধর্মালম্বী নেতৃবৃন্দের সভা অনুষ্ঠিত হয়। সভায় শিবচর পৌরসভা আওয়ামীলীগ ও উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রীস্টান ঐক্য পরিষদের সাধারন সম্পাদক শংকর ঘোষ, প্রেস ক্লাব ও উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক প্রদ্যুৎ কুমার সরকার প্রমূখ উপস্থিত ছিলেন।
শিবচর থানার অফিসার ইনচার্জ মো: মিরাজ হোসেন বলেন, ঢাকা রেঞ্জের ডিআইজি মো: হাবিবুর রহমান পিপিএম বার ও বিপিএম বার এবং মাদারীপুর পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল স্যারের নির্দেশে এ সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় নেতৃবৃন্দ চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরীর নেতৃত্বে শিবচর সারাদেশে সম্প্রীতির মডেল হিসেবে যে স্বীকৃতি পেয়েছে তা সমুন্নত রাখতে সকলেই একমত পোষন করেন। শান্তিপূর্ন পরিবেশ বজায় রাখতে সবাই যার যার অবস্থান থেকে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।
ওসি আরো জানান , শান্তিপূর্ন পরিবেশ বজায় রাখতে বিশেষ সতর্কতা গ্রহন করা হয়েছে। বিভিন্ন এলাকায় পুলিশি টহল, সাদা পোশাকে পুলিশি তৎপরতা , বিশেষ করে রাত্রীকালীন অভিযান বাড়ানো হয়েছে।