শিবচরে মেম্বার প্রার্থীর দশ হাজার টাকা জরিমানা

শিবচর বার্তা ডেক্সঃ
শিবচরে নির্বাচনী আচরণবিধি ভঙ্গের দায়ে বাশকান্দি ইউনিয়ন ৮ নং ওয়ার্ডের সদস্য পদ প্রার্থী শুক্কুর আলী নপ্তী (২৫)কে দশ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এনিয়ে এক চেয়ারম্যান প্রার্থীসহ মোট ৩ জনকে জরিমানা করলো ভ্রাম্যমান আদালত।শনিবার (১২ জুন) রাতে উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী মাজিস্ট্রেট মোঃ আসাদুজ্জামান ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ওই ব্যক্তিকে এ জরিমানা করেন।এবারের ইউপি নির্বাচনে বাশকান্দি ইউনিয়নের ৮ নং ওয়ার্ডে ফুটবল প্রতীক নিয়ে প্রতিদ্বন্ধিতা করছেন।

উপজেলা নির্বাহী অফিস সূত্রে জানা যায়,রবিবার রাতে নির্দিষ্ট সময়ের পরে ইউনিয়ন পরিষদ নির্বাচনী আচরনবিধি তোয়াক্কা না করে ওই চেয়ারম্যান প্রার্থী অধিকসংখ্যক লোক নিয়ে মিছিল সহকারে ভোট চাইতে ছিলো। খবর পেয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট সেখানে উপস্থিত হয়ে তাকে আটক করেন।পরে রাত সোয়া ১০ টার দিকে ভ্রাম্যমান আদালতে মাধ্যমে তাকে দশ হাজার টাকা জরিমানা করেন।

উপজেলা নির্বাহী অফিসার মো: আসাদুজ্জামান জানান, কেউ নির্বচনের আচরন বিধি ভঙ্গ করতে পারবে না।এই নির্বাচনটি অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ করতে আমরা ভোটারদের নিকট অঙ্গিকারাবদ্ধ।নির্বাচনী আচরণবিধি ভঙ্গের দায়ে ওই প্রার্থী দশ হাজার টাকা জরিমানা করা হয়েছে