শিবচরে মৃত পল্লী বিদ্যুতের প্রকৌশলীর ঢাকা মেডিকেলে টেস্টে করোনা নেগেটিভ

শিবচর বার্তা ডেক্সঃ
শিবচরে পল্লী বিদ্যুতের মৃত জুনিয়র ইঞ্জিনিয়ার সিনহা খসরুর করোনা টেস্টে নেগেটিভ এসেছে বলে উপজেলা প্রশাসন ও পল্লী বিদ্যুত সমিতি সুত্র জানিয়েছেন। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের টেস্টে এ ফলাফল পাওয়া যায়।
সংশ্লিষ্ট সূত্র জানায়, শিবচর পল্লীবিদ্যুতের  জুনিয়র ইঞ্জিনিয়ার সিনহা খসরু (৫২) নামে গত ১৮ মে থেকে জ¦র জ¦র অনুভব করায় ছুটিতে যান। গত ২০ মে সে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য গেলে তাকে চিকিৎসা ও ওষুধ পথ্যাদি দিয়ে বাসায় ফেরৎ পাঠানো হয়। গত ২৩ মে তার করোনার নমুনা সংগ্রহ করা হয় স্বাস্থ্য বিভাগ থেকে। রবিবার রাতে তার প্রচন্ড শ^াস কষ্ট অনুভব হলে চিকিৎসকরা তাকে ঢাকায় প্রেরন করেন। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর মধ্যরাতেই তার মৃত্যু হয়। তার স্ত্রীরও শ^াস কষ্ট ও ২ ছেলের জ¦র  অনুভব হওয়ায় তাদের ৩ জনকেও সোমবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সে শিবচর পৌরসভার ১ নং ওয়ার্ডে ভাড়া বাসায় বসবাস করতেন। তার ছেলেরা ঢাকা ও টুঙ্গীতে লেখাপড়া করতেন। এদিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর পর সিনহা খসরুল করোনার নমুনা সংগ্রহ করে টেস্ট করা হয়। মঙ্গলবার রাতে দেয়া টেস্টেও ফলাফলে তার করোনা নেগেটিভ আসে বলে জানা যায়।
শিবচর পল্লী বিদ্যুত কার্যালয়ের ডিজিএম মোঃ আকমল হোসেন বলেন, রাতে মৃত সিনহা খসরুর বড় ভাই মেডিকেলের যে রিপোর্ট পাঠিয়েছে তাতে সে করোনা নেগেটিভ। পরিবারের সদস্যরা সুস্থ আছেন।
শিবচর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আসাদুজ্জামান বলেন, পল্লী বিদ্যুত কর্মকর্তার  নমুনায় করোনা নেগেটিভ এসেছে।