শিবচরে প্রতি ইউনিয়নে ৩ কেন্দ্রে করোনার টিকা দেয়া হবে,সবাইকে টিকা নেয়ার আহ্বান চীফ হুইপ লিটন চৌধুরীর

শিব শংকর রবিদাস ও মিশন চক্রবর্ত্তী :
আগামী ৭ আগষ্ট থেকে শিবচর পৌরসভা ও প্রতিটি ইউনিয়নে ৩ টি করে কেন্দ্রে স্থাপন করে করোনা ভাইরাসের টিকা দেয়া হবে বলে করোনা ভাইরাস ভ্যাকসিন ব্যবস্থাপনা কমিটির সভায় সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে। এদিকে দলীয় নেতাকর্মীসহ শিবচরবাসীকে টিকা নেওয়ার আহব্বান জানিয়েছেন জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই আলম চৌধুরী।
জানা যায়, রবিবার সন্ধায় শিবচর উপজেলা চেয়ারম্যানের কার্যালয়ে করোনা ভাইরাস ভ্যাকসিন ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত হয়। সভায় আগামী ৭ আগষ্ট থেকে শিবচর পৌরসভা ও ১৯ টি ইউনিয়নের প্রত্যেক ইউনিয়নে ৩ টি করে কেন্দ্র স্থাপন করে মানুষকে করোনা ভাইরাস টিকা প্রদান করা হবে। সর্বনিম্ন ১৮ বছর বয়স থেকে শুরু করে সকল বয়সীদের দায়ীত্বরত স্বাস্থ্যকর্মীরা করোনা ভ্যাকসিন প্রদান করবেন বলে সিদ্ধান্ত গ্রহন করা হয়। এছাড়াও সভায় করোনা ভাইরাস ভ্যাকসিন গ্রহনে মানুষকে উদ্বুদ্ধ করাসহ বিভিন্ন সিদ্ধান্ত নেওয়া হয়। সভায় শিবচর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আ: লতিফ মোল্লা, পৌরসভার মেয়র মো: আওলাদ হোসেন খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আসাদুজ্জামান, ,ওসি মোঃ মিরাজ হোসেন , উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ডা: মো: সেলিম, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: শশাঙ্ক চন্দ্র ঘোষ, পৌরসভা আওয়ামীলীগ সভাপতি মো:তোফাজ্জেল হোসেন  খান, উপজেলা যুবলীগ সভাপতি ইলিয়াস পাশা প্রমূখ উপস্থিত ছিলেন।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: শশাঙ্ক চন্দ্র ঘোষ বলেন, আগামী ৭ আগষ্ট থেকে পৌরসভাসহ প্রতিটি ইউনিয়নে ৩ টি করে কেন্দ্র স্থাপন করে মানষকে করোনা ভাইরাসের ভ্যাকসিন প্রদান করা হবে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আসাদুজ্জামান বলেন, চীফ হুইপ স্যার সার্বক্ষনিক করোনা পরিস্থিতির খবর নিচ্ছেন।
জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই আলম চৌধুরী মুঠোফোনে বলেন, ইউনিয়ন পর্যায়ে করোনার টিকা দেয়া শুরু হচ্ছে। দলীয় নেতাকর্মীসহ শিবচরবাসীকে টিকা নেয়ার জন্য আহব্বান জানান তিনি।