শিবচরে দূর্ঘটনাকবলিত ওষুধ বিক্রয় প্রতিনিধির লাশ গাড়িতে ফেলে পালালো সহকর্মীরা

শিবচর বার্তা ডেক্সঃ
শিবচরে থ্রী হুইলার থেকে মোঃ শফিকুল ইসলাম(২৮) নামের এক ওষুধ বিক্রয় প্রতিনিধির রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত শফিকুল দূর্ঘটনায় গুরুতর আহত হওয়ার পর তাকে হাসপাতালে নেয়ার পথে মৃত্যুবরন করলে লাশ ফেলে সহকর্মীরা পালিয়ে যায় বলে পুলিশ ধারনা করছে। পুলিশ লাশ উদ্ধারের স্থান ও দূর্ঘটনাকবলিত উভয়ই স্থানই পরিদর্শন করেছে।
পুলিশ জানায়, বুধবার রাত আনুমানিক সাড়ে ১১ টার দিক শিবচর পৌরসভার শেখ হাসিনা সড়কে একটি থ্রী হুইলারে একজনের রক্তাক্ত লাশ দেখতে পেয়ে স্থানীয়রা শিবচর থানায় খবর দেয়। খবর পেয়ে শিবচর থানার ওসি মোঃ মিরাজ হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে ও থ্রী হুইলারটি জব্দ করে। পুলিশ প্রাথমিকভাবে নিশ্চিত হয় নিহত যুবক বরগুনা জেলার বামনা উপজেলার সোনাখালী গ্রামের নুরুল হকের ছেলে শফিকুল ইসলাম। তিনি শিবচরে কিউ রেক্স কোম্পানীতে কর্মরত। বুধবার রাত সাড়ে দশ টার দিক শফিকুল ২ জন সহকর্মীকে মাহেন্দ্রতে চড়ে নিয়ে শিবচরের মাদবরচরের বিভিন্ন বাজারে ওষুধ বিক্রি করে ফিরছিল। খাড়াকান্দি এলাকায় পৌছলে ড্রেজারের পাইপে লেগে নিয়ন্ত্রন হারিয়ে দ্রুতগতির মাহেন্দ্রটি উল্টে গিয়ে গাড়ির নীচেই শফিকুল চাপা পড়ে। তাহার সাথে থাকা দুইজন সহকর্মী স্থানীয়দের সহযোগিতায় ওই মাহেন্দ্র গাড়ীতে গুরুতর আহত মোঃ শফিকুল ইসলামকে শিবচর হাসপাতালের উদ্দেশ্যে রওনা করে। শিবচর পৌরসভার শেখ হাসিনা সড়কে পৌছ্ােল মোঃ শফিকুল ইসলাম মৃত্যুবরণ করেছে এই ভয়ে মৃতদেহ মাহেন্দ্র গাড়ীতে রেখে সাথে থাকা সহকর্মীরা পালিয়ে যায়।

শিবচর থানার ওসি মোঃ মিরাজ হোসেন বলেন, এটি দূর্ঘটনাজনিত মৃত্যু বলে আমরা নিশ্চিত হয়েছি। গুরুতর আহত শফিকুলকে কে বা কারা রেখে পালিয়ে গেছে সেটি আমরা নিশ্চিত নই। তদন্ত চলছে।