শিবচরে দুটি গবাদি পশুকে বিষ খাইয়ে হত্যার অভিযোগ

শিবচর বার্তা ডেক্স :
শিবচরে এক কৃষকের দুটি গবাদিপশুকে বিষাক্ত কীটনাশক খাইয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার দুপুরে ঘটনাটি ঘটে। এ ঘটনায় ভুক্তভোগী কৃষক শিবচর থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন।
স্থানীয় ও ভুক্তভোগীরা জানান, উপজেলার উমেদপুর ইউনিয়নের সাতভাগিয়া গ্রামের কৃষক আ: বারেক মোড়ল প্রতিদিনের ন্যায় বৃহস্পতিবার দুপুরে তার হালের ৫টি গরুকে ২ টি আলাদা পাত্রে খাবার দিচ্ছিলেন। একটি পাত্রের খাবার ২টি গরু খায় ও অপর একটি পাত্রের খাবার ৩টি গরু খায়। একটি পাত্রে কে বা কারা আগে থেকেই বিষাক্ত কীটনাশক মিশিয়ে রেখেছিল। বিষাক্ত কীটনাশক মিশ্রিত পাত্রটির খাবার খাওয়ার পরই ধীরে ধীরে গরু দুটি নিস্তেজ হয়ে পড়ে। এক পর্যায়ে মুখে লালা বের হয়ে মারা যায় ২ টি গরু। অপর পাত্রে খাবার খাওয়া ৩টি গরুই সম্পূর্ণ সুস্থ্য রয়েছে। হালের ২টি তরতাজা গরু হারিয়ে আবেগে ভেঙ্গে পরে পরিবারের লোকজন। এলাকাবাসীদের মাঝে চাপা ক্ষোভ সৃষ্টি হয়েছে। এ ব্যাপারে ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে শিবচর থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে।
শিবচর থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ বলেন, বিষাক্ত কীটনাশক দিয়ে গবাদি পশু হত্যার অভিযোগে ভুক্তভোগী কৃষক থানায় সাধারণ ডায়েরী করেছেন। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।