শিবচরে দুই মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ১, আহত ৪

শিব শংকর রবিদাস :
ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেসওয়ের সার্ভিস লেনে মাদারীপুরের শিবচরে দুটি মোটরসাইকেলের সংঘর্ষে ১ জন নিহত ও ৪ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ২ জনকে আশংকাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।
হাইওয়ে পুলিশ জানায়, বৃহস্পতিবার বিকেলে উপজেলার আড়িয়াল খা নদীতে ড্রেজারের কাজ শেষে উমেদপুর ইউনিয়নের চর কমলাপুর গ্রামের বাবুল মুন্সি তার ছেলে ও আরেক সহকর্মীসহ মোটরসাইকেলযোগে পাঁচ্চরের দিকে আসছিল। বন্দরখোলা এলাকায় পৌছলে পিছন থেকে আসা অপর একটি মোটরসাইকেল তাদের মোটরসাইকেলকে ধাক্কা দিলে দুটি মোটরসাইকেলই পাশের খাদে পড়ে যায়। স্থানীয়রা গুরুতর আহতাবস্থায় বাবুল মুন্সি (৫২), তার ছেলে নিরব মুন্সি (১৬), ইমরান মুন্সিকে (১৮) উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে কর্তব্যরত চিকিৎসক বাবুল মুন্সিকে মৃত ঘোষনা করেন। অপর মোটরসাইকেলের চালক মামুন হাওলাদার (১৮) ও আরোহী মানিক ফকিরকে (২০) আশংকাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। নিহত বাবুল মুন্সি উপজেলার উমেদপুর ইউনিয়নের চর কমলাপুর গ্রামের কুটিয়া মুন্সির ছেলে। গুরুতর আহত মামুন হাওলাদার একই উপজেলার সাড়ে বিশরশি গ্রামের মো: লতিফ হাওলাদার ও মানিক ফকির বন্দরখোলা গ্রামের মনির ফকিরের ছেলে।
শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডা: সোলায়মান বলেন, সড়ক দূর্ঘটনার শিকার এক রোগীকে হাইওয়ে পুলিশ আমাদের এখানে আনে। তবে হাসপাতালে আনার পূর্বেই তার মৃত হয়েছে।
শিবচর হাইওয়ে পুলিশের এসআই আব্দুল্লাহেল বাকি বলেন, ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেসওয়ের সার্ভিস লেনের বন্দরখোলা এলাকায় দুটি মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে একজন নিহত হয়েছে আর ৪ জন আহত হয়েছে। নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আহতদের মধ্যে আশংকাজনক অবস্থায় ২ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।