শিবচরে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে বিকেএসপির খেলোয়ার কলেজ ছাত্রের মৃত্যু

শিবচর বার্তা ডেক্স :
মাদারীপুরের শিবচরে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে বিকেএসপির খেলোয়ার কলেজ ছাত্র রাব্বি গাছির (২০) মৃত্যু হয়েছে। রাব্বি গাছি কুতুবপুর ইউনিয়নের বড় বেশবপুর গ্রামের জাহাঙ্গির গাছির একমাত্র ছেলে। সে ঢাকা কলেজে বিজ্ঞান বিভাগের ইন্টারমিডিয়েট দ্বিতীয় বর্ষের ছাত্র ছিল। সে ২০২০ সালে বিকেএসপির বালক দলে পরীক্ষায় উত্তীর্ন হয়ে ক্রিকেট খেলায় অংশ নিতে সুইজারল্যান্ড গিয়েছিল।
পারিবারিক সূত্রে জানা যায়, গত সপ্তাহে জ্বর হলে প্রথমে রাব্বিকে শিবচরের একটি হাসপাতালে ভর্তি হয়। সেখানে টেস্টে ডেঙ্গু জ্বর ধরা পড়লে গত ৯ নভেম্বর তাকে ঢাকার সেন্ট্রাল হাসপাতালে ভর্তি করে তার পরিবার। সেখানে অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে রাখা হয়েছিল। মঙ্গলবার রাতে ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। বুধবার দুপুরে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।’তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
রাব্বির পরিবার জানায়,’ক্রিকেট খেলার প্রতি প্রবল ঝোঁক ছিল রাব্বির। ২০২০ সালে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানে (বিকেএসপি) বয়স ভিত্তিক ক্রিকেট বালক দলে ভর্তি পরীক্ষায় উত্তীর্ন হয়েছিল এবং খেলায় অংশ নিতে সুইজারল্যান্ড গিয়েছিল রাব্বি। এছাড়া ক্রিকেট খেলতে ভারতও সফর করেছিল দলের সাথে।
স্থানীয়রা জানান,’ছেলেটি খেলাধুলা নিয়েই থাকতো। বাড়িতে এলে এলাকার ছেলেদের নিয়ে খেলাধুলা করতো। দুইবার বিদেশে গিয়েও খেলেছে। রাব্বির মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
রাব্বির বাবা জাহাঙ্গীর গাছি বলেন,’আমার ছেলে খেলাধুলায় ভালো ছিল। ও বিদেশে গিয়েও খেলেছে। ঘরভর্তি নানান ট্রফি পড়ে আছে। আমার রাব্বি নাই।