শিবচরে কাল থেকে পুলিশের ব্লক রেইড,নির্বাচন সুষ্ঠ করতে চীফ হুইপের কঠোর নির্দেশ-পুলিশ সুপার

শিব শংকর রবিদাস,মোঃ আবু জাফর, অপূর্ব দাস , মিঠুন রায়, কমল রায় ও মিশন চক্রবর্ত্তীঃ
১ দফা শিবচরের ১৩ ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় প্রতিক না থাকায় প্রচার প্রচারনায় মুখর হয়ে উঠেছে। শনিবার দুুপুরে ১৩ ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীদের নিয়ে মতবিনিময়ে পুলিশ সুপার কঠোর হুশিয়ারি উচ্চারন করেছেন। নির্বাচন সুষ্ঠ ও অবাধ করতে রবিবার থেকে ব্লক রেইডের ঘোষনা দিয়েছেন। নির্বাচন সুষ্ঠ করতে স্থানীয় সংসদ সদস্য চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরীও তাকে কঠোর বার্তা দিয়েছেন বলে জানিয়েছেন পুলিশ সুপার। নির্বাচনের দিন ৩ স্তরের নিরাপত্তা বলয় সৃষ্টি করা হবে বলেও জানান তিনি।
জানা যায়, শনিবার দুুপুরে শিবচর উপজেলা পরিষদের নূর-ই-আলম চৌধুরী অডিটোরিয়ামে আসন্ন ২১ জুন অনুষ্ঠিতব্য ১৩ ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীদের নিয়ে আইন শৃঙ্খলা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা আয়োজন করে শিবচর থানা। সভায় প্রার্থীরা তাদের বিভিন্ন অভিযোগ তুলে ধরেন। শিবচর থানার ওসি মোঃ মিরাজ হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন মাদারীপুর পুলিশ সুপার মোঃ গোলাম মোস্তফা রাসেল। মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ আঃ লতিফ মোল্লা, পৌর মেয়র মোঃ আওলাদ হোসেন খান, অতিরিক্ত পুলিশ সুপার চাইলা মারমা, এহসানুর রহমান ভূইয়া ,সহকারী পুলিশ সুপার আনিসুর রহমান, সহকারী কমিশনার(ভূমি) এম রাকিবুল হাসান, ভাইস চেয়ারম্যান ফাহিমা আক্তার, উপজেলা আওয়ামীলীগ সভাপতি মোঃ শাজাহান মোল্লা, সাধারন সম্পাদক ডাঃ মোঃ সেলিম, পরিদর্শক( তদন্ত) মোঃ আমির সেরনিয়াবাত প্রমুখ।
পুলিশ সুপার মোঃ গোলাম মোস্তফা রাসেল বলেন, নির্বাচনে সুষ্ঠ পরিবেজ বজায় রাখতে আমি কাউকে এক চুলও ছাড় দেব না। নির্বাচন আচরন বিধি মেন সবাইকে চলতে হবে। আমি চীফ হুইপ স্যারের সাথে কথা বলেছি। তিনি আমাকে নির্বাচন সুষ্ঠ করতে কঠোর নির্দেশনা দিয়েছেন। নির্বাচনী সুষ্ঠ করতে যা যা দরকার তাই করা হবে। রবিবার থেকে এসকল ইউনিয়নে ব্লক রেইড করা হবে অতিরিক্ত পুলিশ সুপারের নেতৃত্বে। নির্বাচন পর্যন্ত টানা ক্রাস অভিযান চলবে। বহিরাগত পেলেই ব্যবস্থা নেয়া হবে। সন্ত্রাসী কোন কর্মকান্ড সহ্য করা হবে। মটরসাইকেল কাগজ না থাকলেই ব্যবস্থা। এ জন্য সবাইকে একদিনের সময় দিলাম। কাল সকাল থেকেই অভিযান। এ উপজেলায় যেহেতু কোন দলীয় প্রতিক নেই সেহেতু নির্বাচন সুষ্ঠ করতে আমরা কাউকে কোন ছাড় দেব না।