শিবচরে উদ্ধারের প্রায় ৭ মাসেও পরিচয় মেলেনি অজ্ঞাত লাশের

শিবচর বার্তা ডেক্স :
মাদারীপুরের শিবচরে নদীতে ভাসমান অবস্থায় অজ্ঞাত পরিচয়ে উদ্ধারের প্রায় ৭ মাসেও নিহত ব্যাক্তির পরিচয় পাওয়া যায়নি। নিহতের ডিএনএ রিপোর্ট ও ছবি শিবচর থানা পুলিশ হেফাজতে রয়েছে।
পুলিশ জানায়, ২০২১ সালের ৮ আগষ্ট শিবচর উপজেলার কাদিরপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের মোজাফফরপুর মৃধাকান্দি গ্রামের ঘোল্লার বাজার সংলগ্ন কীর্তিনাশা নদীর পশ্চিম পাড়ে নদীতে একটি ভাসমান লাশ দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে শিবচর থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌছে আনুমানিক ৩০-৩২ বছর বয়সী অজ্ঞাতনামা পুরুষের লাশ উদ্ধার করে। নিহত ব্যাক্তির উচ্চতা ৫ ফুট ৪ ইঞ্চি, গায়ের রং কালো, মুখমন্ডল গোলাকার, মাথার চুল কালো, গায়ে সাদা রংয়ের ফুল শার্ট ও পড়নে ক্রীম রংয়ের চেক লুঙ্গির নিচে কালো রংয়ের গ্যাবাডিং কাপড়ের মোবাইল ফুল প্যান্ট রয়েছে। উদ্ধারের পরদিন ৯ আগষ্ট মাদারীপুর পৌর কবরস্থানে লাশটি দাফন করা হয়। তবে লাশের ডিএনএ রিপোর্ট ও ছবি শিবচর থানায় সংরক্ষন করা হয়েছে। লাশটি উদ্ধারের প্রায় ৭ মাসেও নিহতের পরিচয় আজো উদঘাটন হয়নি। শিবচর থানা পুলিশ দেশের বিভিন্ন থানার নিখোঁজ ব্যাক্তিদের তথ্যের সাথে মিলিয়েও নিহতের পরিচয় এখনো শনাক্ত করতে পারেনি।
শিবচর থানার পরিদর্শক (তদন্ত) মো: আমির সেরনিয়াবাত বলেন, উদ্ধারকৃত অজ্ঞাত পরিচয়ের লাশটি মাদারীপুর পৌর কবরস্থানে দাফন করা হয়েছে। লাশের ডিএনএন রিপোর্ট ও ছবি সংরক্ষনে রাখা হয়েছে। পরিচয় শনাক্তে আমরা বিভিন্ন থানায় যোগাযোগ অব্যাহত রেখেছি।