শিবচরে ইয়াবাসহ আটক-১, মদদদাতার পরিচয় প্রকাশ করলো র‌্যাব

সুবল বিশ্বাস :
মাদারীপুরের শিবচর থেকে ইয়াবাসহ মোঃ সজীব ইসলাম (২৮) নামে এক মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাব-৮, সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের একটি দল। কোম্পানী অধিনায়ক মোহাম্মদ সাদেকুল ইসলাম-এর নেতৃত্বে মঙ্গলবার বিকেলে তাকে আটক করা হয়। আটককৃত সজীবের দেয়া তথ্যমতে মাদক ব্যবসায় সজীবের এক মদদদাতার নাম প্রকাশ করেছে র‌্যাব।
র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, মঙ্গলবার বিকেলে শিবচর উপজেলার কেরানীবাট এলাকার আবুল কালাম মোল্যার ইত্যাদি ফাস্টফুডের দোকানের পশ্চিম পাশে অভিযান পরিচালনা করে র‌্যাব-৮। অভিযানকালে চিহিৃত মাদক বিক্রেতা মোঃ সজীব ইসলামকে ১২০ পিস ইয়াবা ও ইয়াবা বিক্রির নগদ এক হাজার টাকাসহ আটক করা হয়। সজীব কেরানীরবাট এলাকার কুদ্দুস মাদবর-এর ছেলে।
আটককৃত সজীব প্রাথমিক জিজ্ঞাসাবাদে র‌্যাবকে জানায়, সে উপজেলার দ্বিতীয়খন্ড ইউনিয়নের খলিফাকান্দি গ্রামের সফর খলিফার ছেলে সোবহান খলিফা (৩৫)-এর মদদে দীর্ঘদিন ধরে শিবচর থানার বিভিন্ন এলাকায় ইয়াবাসহ বিভিন্ন ধরণের অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে। র‌্যাব উদ্ধারকৃত ইয়াবা ও অন্যান্য আলামতসহ আটককৃতকে শিবচর থানায় হস্তান্তর করেছে। এ ব্যাপারে একটি মামলা দায়ের করা হয়েছে। তাছাড়া অপর সহযোগী পলাতক আসামীকে গ্রেফতারের জন্য নজরদারী বৃদ্ধি করা হয়েছে। র‌্যাব-৮ এর এধরনের কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে র‌্যাব জানানিয়েছে।