যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে: শিবচর প্রেস ক্লাবে শোক সভা ও দোয়া মাহফিল

শিব শংকর রবিদাস ও কমল রায়ঃ
যমুনা গ্রুপের চেয়ারম্যান, বিশিষ্ট শিল্প উদ্যোক্তা ও বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বাবুল এর মৃত্যুতে শিবচর প্রেস ক্লাবে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। স্বাস্থ্যবিধি মেনে সীমিত আকারে এ শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। শোকসভায় বক্তারা বীর এই মুক্তিযোদ্ধার কর্মময় জীবনের নানান দিক তুলে ধরে তার মৃত্যুতে মিয়িা জগতের অপূরনীয় ক্ষতি হয়েছে বলে উল্ল্যেখ করেন।


জানা যায়, যমুনা গ্রুপের চেয়ারম্যান, বিশিষ্ট শিল্পপতি ও বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বাবুল এর মৃত্যুতে বুধবার সকালে চৌধুরী ফিরোজা বেগম মুক্ত মঞ্চস্থ শিবচর প্রেস ক্লাবে স্বাস্থ্যবিধি মেনে সীমিত আকারে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। প্রেস ক্লাব সভাপতি ও দৈনিক যুগান্তর পত্রিকার প্রতিনিধি একেএম নাসিরুল হকের সভাপতিত্বে ও প্রেস ক্লাব সাধারন সম্পাদক  যমুনা টিভির স্টাফ রিপোর্টার প্রদ্যুৎ কুমার সরকারের সঞ্চালনায় এ সময় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় জেলা উপজেলায় কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন। শোক সভায় বক্তারা এই মহান মিডিয়া ব্যাক্তিত্বের অকাল প্রয়ানে গভীর শোক প্রকাশ করে তার রুহের মাগফিরাত কামনা করেন ও শোক সন্তোপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।
উল্লেখ্য, ১৩ জুলাই গত সোমবার রাজধানীর একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৪ বছর। তার স্ত্রী অ্যাডভোকেট সালমা ইসলাম একজন সংসদ সদস্য। মৃত্যুকালে তিনি এক পুত্র ও তিন কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।