যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে চীফ হুইপ লিটন চৌধুরীর শোক প্রকাশ

শিবচর বার্তা ডেক্স :
যমুনা গ্রুপের চেয়ারম্যান, বিশিষ্ট শিল্পপতি ও বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জাতীয় সংসদের চীফ হুইপ ও আওয়ামী লীগ সংসদীয় দলের সাধারন সম্পাদক নূর-ই-আলম চৌধুরী এমপি।
সোমবার এক শোক বার্তায় চীফ হুইপ মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।
শোক বার্তায় চীফ হুইপ ও আওয়ামী লীগ সংসদীয় দলের সাধারন সম্পাদক নূর-ই-আলম চৌধুরী বলেন, মরহুম নুরুল ইসলাম বাবুল একজন খ্যাতিমান ব্যবসায়ী ও স্বনামধন্য উদ্যোক্তা ছিলেন। দেশের অর্থনীতিতে তার অবদান অনেক। এ বরেণ্য শিল্পপতি দৈনিক যুগান্তর ও যমুনা টেলিভিশন প্রতিষ্ঠাতাসহ যমুনা গ্রুপের অধীনে গড়ে তুলেছেন অনেক শিল্প প্রতিষ্ঠান। এতে কর্মসংস্থান সৃষ্টি হয়েছে হাজার হাজার মানুষের।
সোমবার রাজধানীর একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৪ বছর। তার স্ত্রী অ্যাডভোকেট সালমা ইসলাম একজন সংসদ সদস্য। দেশের গুরুত্বপূর্ণ সময়ে প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করা সালমা ইসলাম জাতীয় পার্টির একজন শীর্ষ নেতা।মৃত্যুকালে তিনি এক পুত্র ও তিন কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।