মাদারীপুর সদর হাসপাতাল চালু না হওয়ায় রুল জা‌রি

মাদারীপুর প্রতি‌নি‌ধি:

মাদারীপুর সদর হাসপাতালের বর্ধিত ২৫০ শয্যা বিশিষ্ট নতুন ভবনটি কেনো চালু হচ্ছে না সে বিষয়ে জানতে চেয়ে রুল জারি করেছেন হাইকো‌র্টের বিচারপতি কে.এম কামরুল কাদের ও বিচারপতি মোহাম্মদ আলীর দ্বৈত বেঞ্চ। সোমবার দুপু‌রে এ রুল জা‌রি করা হয়। বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে‌ছেন রিট পিটিশনার এডভোকেট আবদুল্লাহ আল আশিক।
রিট পিটিশনার এডভোকেট আবদুল্লাহ আল আশিক জানান, কিছু দিন আগে সুপ্রীমকোর্টে আমি নি‌জে পি‌টিশনার হয়ে রিট পিটিশনটি দায়ের করি। রিট পিটিশনটির ফাইলিং লইয়ার ছিলেন এডভোকেট মোহাম্মদ শাহীন হাওলাদার। রিট পিটিশনটি শুনানি করেন সিনিয়র আইনজীবী মোতাহার হোসেন সাজু। এসময়ে উপস্থিত ছিলেন এডভোকেট মোহাম্মদ শাহীন হাওলাদার, এডভোকেট মাসুদ পারভেজ, ব্যারিস্টার সাজ্জাদ হোসেন, এডভোকেট ফয়সাল আল মাহমুদ, মেহেদী আয়াতউল্লাহ প্রমুখ।
‌তি‌নি আরো ব‌লেন, রিট পিটিশন শুনানি শেষে বিচারপতি হাসপাতালটি কেনো চালু হচ্ছে না সে বিষয়ে জানতে চান। সেই সাথে মহাপরিচালক (ডিজিএইচএস) বরাবর প্রেরিত রিপ্রেজেনটেশনের অবস্থা জানতে চান। শুনানি শেষে হাসপাতালটি কেনো চালু হচ্ছে না সে বিষয় জানতে চেয়ে রুল জারি করেন এবং আগামী দুই মাসের মধ্যে মহাপরিচালক (ডিজিএইচএস)’কে উক্ত বিষয়ে রিপোর্ট দিতে আদেশ প্রদান করেন।’
উল্লেখ্য যে, ২০১৯ সালে মাদারীপুর সদর হাসপাতালের বর্ধিত ২৫০ ভবনটির কাজ শেষ হলেও এখ‌নো হাসপাতালটি চালু হয়নি। এনি‌য়ে বি‌ভিন্ন গণমাধ‌্যমে সংবাদ প্রচার করা হয়।