ব্যতিক্রমী উদ্যোগ : ক্ষুদে খেলোয়ারদের সংবর্ধনা দিয়ে একসাথে দুপুরের খাবার খেলেন চীফ হুইপ লিটন চৌধুরী

শিব শংকর রবিদাস ও মো: হাসান মোল্লা :
ব্যতিক্রমী উদ্যোগে মাদারীপুর জেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন কুতুবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বালক ও বালিকা শিক্ষার্থী খেলোয়ারদের সংবর্ধনা দিয়েছেন চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী। একই শিক্ষা প্রতিষ্ঠান উভয় বিভাগে জেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হওয়ায় অতিথিরা শিক্ষা প্রতিষ্ঠানটির প্রধান শিক্ষক, কোচ ও ইউনিয়ন চেয়ারম্যানকে সাধুবাদ ও ধন্যবাদ জানান। বুধবার বিকেলে শিবচর পৌরসভার ৭১ উৎসব চাইনিজে সংবর্ধনা শেষে খেলোয়ারদের নিয়ে একসাথে দুপুরের খাবার খান চীফ হুইপসহ অতিথিরা। চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী কুতুবপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের উভয় বিভাগের অধিনায়ক মো: জুবায়ের হোসেন, মীম আক্তার, প্রধান শিক্ষক মিজানুর রহমান ও কোচ শেখ শওকতসহ ৩৪ জন খেলোয়ারের প্রত্যেককে প্রাইজবন্ড,সার্টিফিকেট ও ১০টি ফুটবল উপহার প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মুনির চৌধুরী, জেলা প্রশাসক ড.রহিমা খাতুন ,পুলিশ সুপার মোঃ মাসুদ আলম পিপিএম, সহকারী পুলিশ সুপার (শিবচর সার্কেল) আনিসুর রহমান, উপজেলা চেয়ারম্যান আঃ লতিফ মোল্লা, পৌর মেয়র আওলাদ হোসেন খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রাজিবুল ইসলাম, ভাইস চেয়ারম্যান বিএম আতাউর রহমান, ফাহিমা আক্তার, উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাজাহান মোল্লা, সাধারন সম্পাদক ডাঃ মোঃ সেলিম প্রমুখ।

চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী বলেন, স্কুল ভিত্তিক বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে আমাদের অর্জন অনেক। এই টুর্নামেন্টের বিজয়ী মেয়েরাই সাফ নারীতে চ্যাম্পিয়ন হয়ে সারাবিশে^ বাংলাদেশের সুনাম অর্জন করেছে। খেলাধুলাও মানব সম্পদ উন্নয়নে বড় সম্পদ। স্কুল ভিত্তিক বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে এ বছর জেলা পর্যায়ে বালক বালিকা উভয় গ্রুপে কুতুবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়ে শিবচরের সুনাম বয়ে এনেছে। তাই তাদের জন্য এ আয়োজন।

উল্লেখ্য, গত ২০ সেপ্টেম্বর মাদারীপুর আচমত আলী খান ষ্টেডিয়ামে ফাইনাল খেলায় বালক ও বালিকাদের বঙ্গবন্ধ ও বঙ্গমাতা গোল্ডকাপ খোলায় প্রাথমিকি বিদ্যালয় পর্যায়ের শিবচরের কুতুবপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ক্ষুদে খেলোয়াড়রা দুটি খেলায় চ্যাম্পিয়ন হয়। বঙ্গবন্ধু গোল্ডকাপে ৯৫ নং মাদারীপুর সদর উপজেলার বালিকা সরকারী প্রাথমিক বিদ্যালয়কে ৪-১ গোলে পরাজিত করে। এছাড়া বঙ্গমাতা গোল্ডকাপ খেলায় মাদারীপুর সদর উপজেলার উত্তর ব্রাক্ষ্মনদি সরকারী প্রাথমিক বিদ্যালয়কে ট্রাইবেকারে ২-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন ট্রফি জিতে আনেন কুবতুবপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বালক ও বালিকারদের দুটি দল।