বোনের বিয়েতে এসে শিবচরে পানিতে ডুবে ৩য় শ্রেণীর শিক্ষার্থীর মৃত্যু

শিবচর বার্তা ডেক্স :
পরিবারের সাথে খালাতো বোনের বিয়েতে বেড়াতে শিবচরে পানিতে ডুবে ৩য় শ্রেনীর শিক্ষার্থী আহাদের (১০) মৃত্যু হয়েছে। আহাদ হাজীপুর প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেনির ছাত্র। সে উপজেলার পাঁচ্চর ইউনিয়নের হাজীপুর গ্রামের এসকান্দার মুন্সীর ছেলে।
এসে গোসল করতে নেমে সিলল সমাধি হলো স্কুল ছাত্র দশ বছর বয়সী আহাদের। মাদারীপুরের শিবচর পৌরসভার নলগোড়ায় পুকুরের পানিতে ডুবে আহাদ স্কুল শিক্ষার্থীর করুন মৃত্যু হয়েছে। নিহত আজ সোমবার দুপুরে পানিতে ডুবে ওই শিশুটির মর্মান্তিক মৃত্যু হয়েছে। পানিতে ডুবে নিহত শিশুটি
পারিবারিক সূত্রে জানা যায়, খালাতো বোনের বিয়ে উপলক্ষে আহাদ তার পরিবারের সদস্যদের সাথে নিজ বাড়ি থেকে খালা বাড়ি শিবচর পৌরসভার নলগোড়া আসে। সোমবার বরযাত্রী আসার আগে আহাদ ও তার কয়েকজন শিশু বন্ধু আনন্দফূর্তি করে বাড়ির পাশের পুকুরে গোসল করতে নামে। গোসল শেষে সবাই বাড়ি ফিরলেও আহাদ বাড়ি ফিরেনি। দীর্ঘ সময় হলেও আহাদকে না দেখে পরিবারের লোকজন বাড়ির চারপাশ ও পুকুরে খোজাখুজি শুরু করে। প্রায় ঘন্টাখানেক পর বাড়ির মেহমানরা গোসল করতে নামলে আহাদের নিথর দেহ পানির নিচে নিমজ্জিত অবস্থায় দেখতে পায়। পরে তাকে উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আহাদকে মৃত ঘোষণা করেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা: উৎপল চন্দ্র দাস বলেন, হাসপাতালে আনার আগেই শিশুটির মৃত্যু হয়েছে।