বিয়ের পরের দিন শিবচরে শশুর বাড়ি থেকে স্বর্ণালংকারসহ সর্বস্ব নিয়ে উধাও প্রতারক বর

শিবচর বার্তা ডেক্সঃ
মোবাইলে প্রেম করে বিয়ে করে শশুর বাড়ি থেকে পরের রাতেই টাকা-পয়সা, স্বর্ণালংকার ও মোবাইলসহ ঘরের মূল্যবান জিনিসপত্র নিয়ে পালিয়েছে প্রতারক বর। শিবচর উপজেলার পাচ্চর ইউনিয়নের গোয়ালকান্দা গ্রামে বুধবার রাতে ঘটনাটি ঘটেছে।
স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, শিবচর উপজেলার পাচ্চর গোয়ালকান্দা গ্রামের এক সন্তানের জননী বিধবা নারীর সাথে মোবাইল ফোনের মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। বেশ কয়েকদিন মোবাইলে কথা বলে ওই প্রতারক রিদয়। প্রতারক রিদয় রাজধানীর গাবতলীর ঠিকানা দিয়ে তার বাবা-মা বেঁচে নেই বলে ভালোবাসার অভিনয় করে এক পর্যায়ে বিয়ের প্রস্তাব দেয় রোকেয়াকে। পরবর্তীতে গত ২৯ ডিসেম্বর রোকেয়াকে বিয়ে করে শশুরবাড়ি উঠে প্রতারক বর। রাত্রিযাপন করে বাসর রাতও সম্পন্ন হয়। ৩০ ডিসেম্বর রাতে কৌশলে স্বর্ণালংকার, টাকা, মোবাইলসহ মূল্যবান জিনিসপত্র নিয়ে মেহমান আসবে বলে বাড়ি থেকে বের হয়ে উধাও হয় ওই প্রতারক।
ভুক্তভোগী ওই নারী জানান, রিদয় আমার সাথে প্রেমের অভিনয় করে আমাকে বিয়ে করে। বিয়ের পরেরদিন সে কৌশলে আমার ঘরে থাকা টাকা, স্বর্ণালংকার, মোবাইলসহ মূল্যবান জিনিসপত্র নিয়ে পালিয়ে গেছে। আমি এই প্রতারকের বিচার চাই। আমার স্বামী কয়েক বছর ধরে মারা গেছেন। নতুন ঘরসংসারের আশায় আমি ওকে বিয়ে করেছি। ও যে আমার সাথে এমন প্রতারণা করবে আমি বুঝতে পারি নি।
শিবচর থানা অফিসার ইনচার্জ মোঃ মিরাজ হোসেন জানান, এ ঘটনায় ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে কেউ কোন লিখিত অভিযোগ দেয়নি। লিখিত অভিযোগ পেলে আমরা ব্যবস্থা নেব।