পদ্মা সেতু দক্ষিনাঞ্চলের প্রত্যন্ত প্রান্তগুলোকে যুক্ত করবে -ড. শিরীন শারমিন চৌধুরী

শিব শংকর রবিদাসঃ
পদ্মা সেতুর উদ্বোধন হয়েছে, এই পদ্মা সেতুর জন্য মাদারীপুর দক্ষিনের দ্বারে প্রতিটি ক্ষেতে উন্নয়ন সৃষ্টি হয়েছে। এবং মাদারীপুর যে দক্ষিনের দ্বার, এখান থেকেই উন্নয়ন শুরু হবে এবং এটা যে তোরজোর আয়োজন সেটা আমরা দেখতে পাচ্ছি, আগামী ৪১ সালের মধ্যে স্মাট বাংলাদেশে গড়ার তোলার যেপ্রধানমন্ত্রীর যে পরিকল্পনা সেটা মাদারীপুরের উৎসব একটি উদাহরন। শুক্রবার দুপুরে ১২ দিনব্যাপী মাদারীপুর উৎসব উপলক্ষে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে পুরাতন মেলগেটের মাঠে জেলা প্রশাসন স্কুল উদ্বোধন শেষে মাদারীপুর সার্কিট হাউজের সামনে সাংবাদিকদের সামনে স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী এই সবকথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন, জাতীয় সংসদের চীফ হুইপ নুর-ই-আলম চৌধুরী, আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও মাদারীপুর -২ আসনের সংসদ সদস্য শাজাহান খান, টাইঙ্গাল আসনের সংসদ সদস্য তানভির আহমেদ ছোট মনির, সংরিক্ষত মহিলা আসনের সংসদ সদস্য তাহামিনা সিদ্দিক, মাদারীপুর জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, মাদারীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মুনির চৌধুরী,পুলিশ সুপার মোঃ মাসুদ আলম সহ মাদারীপুর জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।
স্পীকারের আগমন উপলক্ষ্যে সকাল থেকে মাদারীপুরের শিবচর থেকে সদর উপজেলা পর্যন্ত বিভিন্ন পয়েন্টে আওয়ামীলীগের নেতা কর্মীরা ফুল দিয়ে তাকে শুভেচ্ছা জানান। নির্মান হয়েছে নানান রংয়ের তোড়ন।