পদ্মা সেতু উদ্বোধন জনসভাস্থল শিবচরে আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা

মিশন চক্রবর্ত্তী :
আমরা বলি পদ্মা ব্রীজ আমরা নিজস্ব অর্থায়নে করেছি। নিজস্ব অর্থায়ন বলতে কি বোঝায় ? নিজস্ব অর্থায়ন বলতে বোঝায় এই পদ্মা ব্রীজ বাংলাদেশের ১৬ কোটি মানুষের টাকার ব্রীজ। এই ব্রীজের সাথে আমাদের সবার এক টাকা এক পয়সা হলেও আছে। কারন আমাদের ট্যাক্সের টাকাতেই কিন্তু এই ব্রীজ হয়েছে। যারা আপনারা ব্যবসা করেন, চাকুরী করেন, ট্যাক্স দেন তাদের সবার একটি পয়সাও যদি থাকে তাহলেও কিন্তু তার পদ্মা ব্রীজে অংশীদারীত্ব আছে।
শনিবার সন্ধায় মাদারীপুরের শিবচরের চৌধুরী ফাতেমা বেগম পৌর অডিটোরিয়ামে পদ্মা বহুমুখী সেতুর উদ্বোধন উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর জনসভা সফল করার লক্ষ্যে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই আলম চৌধুরী এসব কথা বলেন। এসময় সংরক্ষিত আসনের সংসদ সদস্য শবনম জাহান শীলা, মাদারীপুর জেলা পরিষদের প্রশাসক মুনির চৌধুরী, শিবচর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ আ: লতিফ মোল্লা, পৌরসভার মেয়র মো: আওলাদ হোসেন খান, উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাজাহান মোল্লা, সাধারন সম্পাদক ডা: মো: সেলিম প্রমূখ উপস্থিত ছিলেন।
এসময় চীফ হুইপ আরো বলেন, পদ্মা সেতু সম্পূর্ন নিজস্ব অর্থায়নে জনগনের টাকায় জনগনের ব্রীজ নির্মান করা হয়েছে। এই ব্রীজ যখনি আমরা উদ্বোধনের কথায় যাই তখনি কিন্তু দেশকে আবার অস্থির করা হচ্ছে। নানারকম ষরযন্ত্র করা হচ্ছে। সকল ষড়যন্ত্র মোকাবেলা করে ইনশাল্লাহ আগামী ২৫ জুন এই ব্রীজ উদ্বোধন হবে আর ২৬ জুন থেকে জনগনের চলাচলের জন্য এই ব্রীজ উন্মুক্ত করে দেয়া হবে।