ঢাকা থেকে অপহরনের দুই দিন পর শিবচর থেকে শিশু উদ্ধার, অপহরনকারী আটক

শিবচর বার্তা ডেক্স :
ঢাকার মুগদা থেকে অপহরনের দুই দিন পর শিবচর থেকে অপহৃত এক শিশুকে উদ্ধার করেছে শিবচর থানা পুলিশ। এসময় এক অপহরনকারীকে পুলিশ আটক করেছে।
পুলিশ জানায়, শরীয়তপুরের পালং থানার পশ্চিম পরাসদী গ্রামের মো: মোক্তার হোসেন পরিবারের সদস্যদের নিয়ে ঢাকার মুগদা এলাকায় একটি ভাড়া বাসায় বসবাস করেন। গত সোমবার দুপুরে তার ১০ বছরের ছেলে তানভীর হোসেন বাসা থেকে খেলতে বের হয়। সন্ধা পার হলেও ছেলে বাসায় না ফিরে আসায় পরিবারের সদস্যরা মুগদা থানায় সাধারন ডায়রি করেন। মুগদা থানার পুলিশ বিষয়টিকে গুরুত্ব দিয়ে বিভিন্ন প্রযুুক্তির মাধ্যমে জানতে পারে শিশুটিকে অপহরন করা হয়েছে। একটি মোবাইল নম্বর ট্রাকিংয়ের মাধ্যমে পুলিশ জানতে পারে শিশুটিকে নিয়ে অপহরনকারী মাদারীপুরের শিবচর এলাকায় অবস্থান করছে। পরে মুগদা থানা পুলিশ শিবচর থানার অফিসার ইনচার্জ মো: আবুল কালাম আজাদকে বিষয়টি জানিয়ে শিশুটির ছবি ও একটি মোবাইল নম্বর দেয়। ওই মোবাইল নম্বর ট্রাকিংয়ের মাধ্যমে শিবচর থানা পুলিশ শিশুটির সন্ধানে নামে। অপহরনের দুই দিন পর বুধবার দুপুরে শিবচর থানা ও মুগদা থানা পুলিশের যৌথ অভিযানে পৌরসভার বাসস্ট্যান্ড এলাকা থেকে শিশু তানভীর হোসেনকে  উদ্ধার করা হয়। এসময় পুলিশ অপহরনকারী মো: রুবেলকে (১৭) আটক করে। পরে শিবচর থানা পুলিশ শিশুটিকে তার পরিবারের কাছে পৌছে দিতে মুগদা থানা পুলিশের কাছে শিশুটিকে হস্তান্তর করে। আটককৃত রুবেল শিবচর উপজেলার রাজারচর মোল্লাকান্দি গ্রামের ইলিয়াস মাদবরের ছেলে।
শিবচর থানার অফিসার ইনচার্জ মো: আবুল কালাম আজাদ বলেন, আমরা মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে জানতে পারি শিশুটিকে অপহরনকারী অন্যত্র নিয়ে যাওয়ার জন্য পৌরসভা বাসস্ট্যান্ড এলাকায় অবস্থান করছে। পরে সেখানে অভিযান চালিয়ে শিশুটিকে উদ্ধার করা হয়েছে ও এক অপহরনকারীকে আটক করা হয়েছে। শিশুটি ও অপহরনকারীকে মুগদা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।