ঢাকা-খুলনা এক্সপ্রেসওয়ের শিবচরে গাড়ি চাপায় বৃদ্ধের মৃত্যু

শিবচর বার্তা ডেক্স :
ঢাকা-খুলনা এক্সপ্রেসওয়ের শিবচরে গাড়ি চাপায় লাল মিয়া তালুকদার (৬৭) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। রবিবার রাতে এক্সপ্রেসওয়ে থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। লালমিয়া তালুকদার উপজেলার চর জানাজাত এলাকার রনাই তালুকদারের ছেলে। সে গত রাতে এক্সপ্রেসওয়ে সংলগ্ন স্থানে ওয়াজ শুনতে গিয়েছিল। বাড়ি ফেরার পথে দূর্ঘটনার শিকার হন তিনি।
শিবচর হাইওয়ে থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার সন্ধ্যায় এক্সপ্রেসওয়ের ওপর পাশে ওয়াজ মাহফিলে আসেন লাল মিয়া তালুকদার। রাত ৯ টার দিকে বাড়ি ফিরতে তিনি এক্সপ্রেসওয়ের এক পাশ থেকে অন্যপাশে পার হচ্ছিলেন। এসময় অজ্ঞাতনামা একটি গাড়ি তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি নিহত হন। পরে স্থানীয়রা ৯৯৯ এ ফোন দিয়ে বিষয়টি জানালে শিবচর হাইওয়ে থানা পুলিশ মরদেহ উদ্ধার করে। এসময় পুলিশের পক্ষ থেকে ওই ওয়াজ অনুষ্ঠানে এবং এলাকার মসজিদের মাইক দিয়ে মাইকিং করা হয়। খবর পেয়ে নিহতের ছেলে মহসিন তালুকদার এসে লাশ শনাক্ত করেন।
নিহতের ছেলে মহসিন বলেন, ‘রাতে যখন এলাকায় মসজিদের মাইক দিয়ে ঘটনা প্রচার করতেছিলো। তখন আমরা থানায় গিয়ে মরদেহটি শনাক্ত করি।’
শিবচর হাইওয়ে থানায় উপ-পরিদর্শক মো. আব্দুল্লাহেল বাকী বলেন,’ আমরা এক্সপ্রেসওয়ে থেকে মরদেহটি উদ্ধার করি। ধারনা করা হচ্ছে দ্রুতগামী কোন গাড়ির চাপায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে।