চীফ হুইপ লিটন চৌধুরীর পক্ষ থেকে শিবচরে বহেরাতলা উত্তর ও দক্ষিনে উন্নয়নমূলক কাজের উদ্বোধন

অপূর্ব দাস :
জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই আলম চৌধুরীর পক্ষ থেকে শিবচরের বহেরাতলা উত্তর ও বহেরাতলা দক্ষিন ইউনিয়নে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করা হয়েছে। উপজেলা চেয়ারম্যান আ: লতিফ মোল্লা, উপজেলা প্রকৌশল বিভাগ ও আওয়ামীলীগ নের্তৃবৃন্দ এসকল উন্নয়নমূলক কাজ উদ্বোধন করেন।
জানা যায়, মঙ্গলবার সকাল থেকে দিনব্যাপী উপজেলার বহেরাতলা উত্তর ও বহেরাতলা দক্ষিন ইউনিয়নে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়। এদিন গজারিয়া আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয় ভবন, হাজী বাছের মৌলভী উচ্চ বিদ্যালয় ভবন, চরগজারিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নব নির্মিত অতিরিক্ত শ্রেনীকক্ষ, যাদুয়ারচর স্কুল সংলগ্ন রশিদ মুন্সির বাড়ির নিকট ৩০ মিটার ব্রীজ, টেকেরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নব নির্মিত অতিরিক্ত শ্রেনীকক্ষ, শিবচর-শেখপুর রাস্তায় আবদুস সাত্তার ইবনে হালিমা সিরাজ উচ্চ বিদ্যালয় সংলগ্ন খালের উপর ৩৬ ফুট দৈর্ঘ্যরে সের্তু, ৪ নং ওয়ার্ডের নবু ফরাজীর বাড়ি সংলগ্ন খালের উপর ১৪ ফুট দৈর্ঘ্যরে সেতু, আনোয়ার শিকদারের বাড়ি হতে দেলোয়ার জমাদ্দারের বাড়ি পর্যন্ত রাস্তায় জমাদ্দার বাড়ি সংলগ্ন খালের উপর ২০ ফুট দৈর্ঘ্যরে সেতু উদ্বোধন করা হয়েছে।
উপজেলা চেয়ারম্যান আ: লতিফ মোল্লা এসকল উন্নয়নমূলক কাজের উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন করেন। এসময় উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ডা: মো: সেলিম, উপজেলা ভাইস চেয়ারম্যান ফাহিমা আক্তার, উপজেলা প্রকৌশলী ইকবাল হোসেন, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো: রফিকুল ইসলাম, উপজেলা যুবলীগ সাধারন সম্পাদক খায়রুজ্জামান খান প্রমূখ উপস্থিত ছিলেন।